রবিবার, ২০ Jun ২০২১, ১২:২৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে হোসেন আলী হত্যার রহস্য উদঘাটন

যশোরে হোসেন আলী হত্যার রহস্য উদঘাটন

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: এলাকায় আধিপত্য বিস্তর, প্রতিশোধ ও পারিবারিক দ্বন্দ্বের জের ধরে যশোরে আনসার সদস্য হোসেন আলী দফাদার হত্যাকান্ড সংঘটিত হয়েছে। হত্যার সাথে জড়িত ৭জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে হত্যাকা-ের ব্যাহৃত চাকু ও দুটি মোটর সাইকেল। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এই হত্যার রহস্য উদঘাটন করেছে। রোববার দুপুরে যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ ব্রিফিং এ এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।

তিনি জানান, গত ৩০ নভেম্বর আনসার সদস্য হোসেন আলী দফাদার হাশিমপুর বাজারে হত্যাকা-ের শিকার হন। ১২ ডিসেম্বর যশোর ডিবি পুলিশ হত্যার সাথে জড়িত সন্দেহে ফুলবাড়ি গ্রাম থেকে আমিনুর রহমান মিঠুকে গ্রেফতার করে। পরে ১৪ ডিসেম্বর ঢাকার ভাসানটেক ও কাফরুল থানা এলাকায় অভিযান চালিয়ে রাসেল, আনোয়ার, হাবিল ওরফে বার্মিজ, বিজয় কুমার বিশ্বাস এবং যশোরের হাশিমপুর বাজার থেকে সুজন ও সজল হোসেনকে গ্রেফতার করা হয়। এরপর ১৫ ডিসেম্বর মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে আলী রাজ বাবু ওরফে ছোট বাবুকে কে গ্রেফতার করা হয়।

সংবাদ ব্রিফিং এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, সহকারী পুলিশ সুপার শফিকুজ্জামান, যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মদ, কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ।সংবাদ ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরও বলেন, হত্যাকা-ের মূল আসামি জুয়েল-মুন্নার নেতৃত্বে হাশিমপুর বাজার এলাকায় একটি কিশোর গ্যাং গড়ে উঠেছে। এই গ্যাং এলাকায় চাঁদাবাজি, মাদক বিক্রি ও ভাড়াটে খুনি হিসেবে কাজ করে থাকে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »