বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:০০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ২জনকে আর্থিক সহযোগীতা প্রদান

যশোরে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ২জনকে আর্থিক সহযোগীতা প্রদান

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার :  জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা নামে একটি সামাজিক উন্নয়নমূলক সংগঠনের উদ্যোগে শনিবার যশোর সদরের ঝুমঝুমপুর ও বালিয়াডাঙ্গা ২জনকে আর্থিক সহায়তা প্রদান করেছে।

“মানুষের কল্যাণে আমরা” এই স্লোগানকে বুকে ধারন করে ছুটে চলে মানুষেরে দ্বারে দ্বারে যশোর সদর উপজেলার ঝুমঝুমপুরে অবস্থিত জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা নামে একটি সংগঠন।  গত ১১ তারিখের জয় বাংলা নিউজের একটি রিপোর্ট দেখে ছুটে যায় লাকী বেগমের কাছে। লাকী বেগমের হার্টের একটি ভাল্ব নষ্ট হয়ে গেছে।  তার চিকিৎসা বাবদ সংগঠনের পক্ষ থেকে ৪ হাজার টাকা প্রদান করে।  তারপর সন্ধান পায় বালিয়াডাঙ্গা গ্রামে সবুরোন নামের আরেকজনকে যার স্বামী নাই স্ট্রোক করে বিছানায় পড়ে আছে।  চিকিৎসার ব্যায়ভার বহন করার মতো অবস্থা নেই।  অসহায় এই মহিলাকেও সংগঠনের পক্ষ থেকে তার চিকিৎসা সহায়তা বাবদ দেওয়া হয় ২ হাজার টাকা।
সংগঠনটির কোন প্রকার বাইরের অনুদান ছাড়া শুধুমাত্র সদস্যদের মাসিক চাঁদা তাদের কার্যক্রম চালিয়ে আসছে ২০১৫ সাল থেকে।  সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করি।

অসহায় সবুরন বেগমকে চিকিৎসা সহায়তা প্রদান

সংগঠনটির সহ সভাপতি মিলন জানান “মানুষ মানুষের জন্য” একটি বড় কাজ সকলে ভাগ করে নিলে সফলভাবে সম্পন্ন করা যায়।  আমরা সদস্যরা মাসে ১শ টাকা করে চাঁদার টাকায় সমাজের আবহেলিত মানুষের জন্য কাজ করি।  এখন আমাদের সদস্য সংখ্যা ১১০জন।  সমাজের প্রতিটি মানুষ যদি আমাদের মতো এগিয়ে আসে বা  পাশে থেকে সহযগোীতার হাতটি বাড়িয়ে দেয়।  কষ্টকে জয় করা সম্ভব।

তিনি সেই সাথে ঘোষণা দেন আগামী ২০ ডিসেম্বর প্রয়াত সদস্য আরমান স্বরণে সংগঠনের প্রধান কার্যালয়ে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও  রক্তের গ্রুপ নির্ণয় করার হবে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মিলন হোসেন, সাধারন সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক অারিফা জাহান, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলতাফ হোসাইন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম রানা, শরিফ হোসেন, শহিদুল ইসলাম, বাবুল ইসলাম ,অনিক বিশ্বাস প্রমুখ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »