রবিবার, ২০ Jun ২০২১, ১২:৫২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে মাদকসহ ৮জন গ্রেফতার

যশোরে মাদকসহ ৮জন গ্রেফতার

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের  সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৫ হাজার ২শ’ ১০ পিস ইয়াবা ও ৩ লিটার চোলাইমদ উদ্ধার করেছে। এ সময় ৮ মাদকবহনকারীকে গ্রেফতার করেছে। এর মধ্যে দু’জনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় হত্যা, ডাকাতি,মাদক,অস্ত্রসহ ১৮টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার পুলেরহাট তফসীডাঙ্গা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে ইব্রাহীম হোসেন ওরফে ডলার,চাঁচড়া রায়পাড়ার মৃত আনসার আলীর ছেলে মামুনুল ইসলাম ওরফে মোমরেজ,শহরের সিটি কলেজপাড়া ২ নং কলোনীর মৃত সিরাজ শিকদারের ছেলে আল আমিন,বেজপাড়া তালতলা উকিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া মৃত নুরু মোল্লার ছেলে লিটন, শংকরপুর পাকার মাথার কলা বাগান চাঁন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আবু সাঈদ মোল্লার ছেলে মুরাদ,ধর্মতলা বৌ বাজারের পিছনে দোকান্দার বাবুর ভাড়াটিয়া মৃত নুর আলীর ছেলে আক্তারুজ্জামান,সদর উপজেলার শ্যামনগর পশ্চিম পাড়া সাজিয়ালীর ছেলে আহাদ আলীর ছেলে ফজলুর রহমান ও শহরের চাঁচড়া রায়পাড়ার ইসরাইল কাজী ড্রাইভারের ছেলে সজল কাজী।

যশোর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তুষার কুমার মন্ডল জানান, মঙ্গলবার বিকেলে গোপন সূত্রে খবর পান শহরের কোর্ট পার্কের ভিতর দক্ষিণ পশ্চিম পাশের্^ একদল মাদক ব্যবসায়ী ইয়াবা বেচাকেনা করছে। সেখানে বিকাল সাড়ে ৪ টায় পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা অস্ত্র,হত্যা,বোমা বিস্ফোরণ,মাদকসহ ১১টি মামলার আসামী ইব্রাহিম হোসেন ওরফে ডলারকে ৩ হাজার পিস ও সহযোগী ৭টি মামলার ফেরারী আসামী মামুনুল ইসলাম ওরফে মোমরেজকে ২১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। অপরদিকে,সদর পুলিশ ফাঁড়ির এসআই আল আমিন একই দিন বিকেল সাড়ে ৫ টায় নড়াইল রোডস্থ হোটেল কোকোর সামনে থেকে আল আমিনকে ৫পিস ইয়াবা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক সার্কেলের সদস্যরা একই দিন সন্ধ্যা সাড়ে ৬ টায় শহরের হাট খোলা রোডস্থ হোটেল পলাশের পূর্ব পাশ থেকে লিটনকে ১লিটার চোলাই মদ,মাদকদ্রব্য উক্ত টিম সন্ধ্যা ৫টা ৪০মিনিট সময় একই রোডস্থ বড় বাজার মিলি এন্টার প্রাইজের সামনে থেকে মুরাদকে ১ লিটার চোলাই মদ, এর কিছুক্ষণ আগে একই রোডস্থ বড় বাজার কৃষি ব্যাংকের সামনে থেকে আকতারুজ্জামানের কাছ থেকে ১লিটার চোলাইমদ,সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার রাত ৮ টায় চুড়ামনকাটি টু চৌগাছা সড়কের জগহাটি আমতলা মোড়ে যাত্রী ছাউনীর সামনে থেকে ফজলুর রহমানকে ২৫পিস ইয়াবা ও চাঁচড়া ফাঁড়ির এসআই আ ফ ম মনিরুজ্জামানসহ একদল পুলিশ মঙ্গলবার বিকেল ৪ টায় চাঁচড়া রায়পাড়া সজল কাজীর বাড়িতে অভিযান চালিয়ে সজাল কাজীকে ১০৫পিস ইয়াবাসহ গ্রেফতার করে। মাদক উদ্ধারের ঘটনায় আলাদা ৭টি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »