বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে সহযোগীতা প্রদান

জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে সহযোগীতা প্রদান

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: যশোর সদরের ঝুমঝুমপুরের হামিদা বেগম নামে এক আসহায় মহিলাকে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার মাধ্যমে সহযোগীতা প্রদান করে।

মঙ্গলবার বিকালে এ অসহায় মহিলাকে সংগঠনটির পক্ষ থেকে তাকে একটি খাট,কম্বল,লেপ,মশারী , চিকিৎসার জন্য নগদ ৫শত টাকা প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারন সম্পাদক ফারুক হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক আরিফা জাহান, সদস্য টিপু গাজী, বাবুল ইসলাম ও শরিফ হোসেন।

 

হামিদা বেগম বলেন, আমার দুই ছেলে কেউ আমাকে দেখে না। দুই ছেলে যখন ছোট তখন আমার স্বামী মারা যায় দিনমজুর খেটে সন্তানদের লালন পালন করে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেই। অভাবের সংসারে একটি জমি কিনি সেখানে ঘর তৈরী করি। ছেলেদের বিয়ে দেই। খুব সুখেই দিন কাটছিলো। বড় ছেলের কথামতো জমিটি লিখে দিলাম।হঠাৎ আমি অসুস্থ হয়ে পরি।বয়স হয়েছে কাজ করতে পারি না । সংসারে টাকাও দিতে পারি না। তাই সন্তানেরা আমাকে বাড়ি থেকে বের করে দিলো। এখন ঠাই হয়েছে এই এলাকার মোস্তফার রান্না ঘরের মেঝেতে। আমার দুই ছেলের এক ছেলেও কোন খোজ নেয় না।এমন অবস্থায় আমার বেচে থাকার চেয়ে মরে যাওয়া ভালো। আত্মহত্যা মহাপাপ তাই সেটাও করতে পারি না। শীতে খুব কষ্ট হতো।পরার মতো মাত্র একটি কাপড়। অসুস্থ শরীর নিয়ে কাজ করার ক্ষমতাও নেই। মানুষের দ্বারে দ্বারে যাই ।যে যা দেয় তাই দিয়ে কোন রকম দিন চলে। মাটিতে ঘুমাতে কষ্ট হতো আপনারা আমারে খাট দিলেন এখন আর শীতে কষ্ট করতে হবেনা আমার পরার কাপড় দিয়েছেন।লেপ দিয়েছেন কম্বল দিয়েছেন মশারী দিয়েছেন। ডাক্তার দেখানোর খরচ দিয়েছেনে। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।

সংগঠনের সাধারন সম্পাদক জয় বাংলা নিউজকে বলেন, “মানুষের কল্যাণে আমরা” এ স্লোগানকে বুকে ধরে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড করে থাকি।এটিও তার একটি অংশ। কোন প্রকার বাইরের সহযোগীতা ছাড়া এবং সদস্যদের মাসিক ১০০ টাকা চাঁদার বিনিময়ে সমাজের অবহেলিত পিছিয়ে পড়া জনগেষ্টির জন্য কাজ করি। সমাজের সর্বস্তরের মানুষ সমাজের উন্নয়নে এগিয়ে আসুক এই কামনা করি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »