শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
দুই বছর পূর্ণ করলো শেখ হাসিনা সফটওয়্যার পার্ক 

দুই বছর পূর্ণ করলো শেখ হাসিনা সফটওয়্যার পার্ক 

দুই বছর পূর্ণ করলো শেখ হাসিনা সফটওয়্যার পার্ক

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার : শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক, যশোর দুই বছর পূর্ণ করলো আজ ১০ ডিসেম্বর।
দিবসটি আনন্দ আয়োজনে পালন করেছে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক ইনভেস্টরস অ্যাসোসিয়েশন (এসএইচএসটিপিআইএ)।
মঙ্গলবার বেলা ১২টায় পার্কের খোলা চত্বরে বেলুন উড়িয়ে ও কেক কেটে আনন্দ আয়োজন উদ্বোধন করেন স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। এই সময় উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের কমিশনার মুহম্মদ কাজী জাকির হোসেন, বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলা ও খুলনা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্যসহ বিশিষ্টজনরা।


এছাড়া এসএইচএসটিপিআইএ সভাপতি আহসান কবীর, সহসভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহজালাল, কোষাধ্যক্ষ রাকিব হাসান, নির্বাহী সদস্য আনিকা হাসানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও বিপুল সংখ্যক কর্মী উপস্থিত ছিলেন।
কেক কাটার আগে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, ‘শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক যশোরে স্থাপিত হওয়ায় আমরা গর্বিত। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে এই পার্ক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।’
তিনি সফটওয়্যার পার্ক ও এর সঙ্গে জড়িত কোম্পানিগুলোর সমৃদ্ধি কামনা করেন।
পরে একটি র‌্যালি বের হয়। এতে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদসহ সংশ্লিষ্টরা অংশ নেন।
২০১৭ সালের ১০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের প্রথম এই সফটওয়্যার পার্ক উদ্বোধন করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »