বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:২০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
হামলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে যশোর ঝিকরগাছায়  এক সমাবেশ অনুষ্ঠিত দেশে সাম্প্রদায়িক হামলা / মামলায় ৪৫০জন গ্রেপ্তার প্রশ্নফাঁসে জড়িতদের সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড কুমিল্লার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে  নির্দেশ সারাদেশে  ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৭ জনের মৃত্যু যশোর শিক্ষা বোর্ডের দুর্নীতি সময় চেয়েছে তদন্ত কমিটি যশোরে সামপ্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার ঘোষণা যুবলীগের যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার যশোর শহর যুবলীগের যুগ্ন আহবায়ক মেহেবুব রহমান ম্যানসেলের আয়োজনে  কেক কেটে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন আজ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন
যশোরে যৌতুকের দাবিতে গৃহবধূ ও তার পিতাকে মারপিটের অভিযোগে মামলা

যশোরে যৌতুকের দাবিতে গৃহবধূ ও তার পিতাকে মারপিটের অভিযোগে মামলা

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুর শাশুড়ী দেবরের বিরুদ্ধে নির্যাতনসহ বাড়ি হতে তাড়িয়ে দিয়ে উল্টো গৃহবধূর পিতাকে মারপিটের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামিরা হচ্ছে,যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের গাঁওঘরা গ্রামের শাহাদত মোল্লার ছেলে স্বামী আসাদুল ইসলাম,শ্বশুর শাহাদত মোল্লা,শাশুড়ী বাঘারপাড়া উপজেলার বেতালপাড়ার শহিদুল মোল্লার স্ত্রী মনোয়ারা বেগম ও দেবর শহিদুল ইসলাম ওরফে শহিদ। এদের বিরুদ্ধে যৌতুক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের গোলাম সরোয়ারের মেয়ে গৃহবধূ আশা আক্তার (২৪) রবিবার রাতে কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ করেছেন, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি আসাদুল ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পর ঘর সংসার কালে আসাদুল ইসলাম তার পিতা মাতা ও ভাইয়ের পরামর্শে গৃহবধুর উপর নির্যাতন শুরু করে। এর মধ্যেই আশা আক্তার এক মেয়ে সন্তানের জননী হন। নির্যাতনের মুখে সুখের কথা চিন্তা করে আশা আক্তারের পিতা মাতা  বিয়ের পর ওই বছরের ৭ নভেম্বর থেকে  ২০১৯ সালের ৩ নভেম্বর পর্যন্ত নগদ টাকা, পালসার মোটর সাইকেল, স্বর্ণের আংটিসহ বিভিন্ন সময় নগদ টাকাসহ ৫ লাখ ২৯ হাজার ২২৯ টাকা যৌতুক হিসেবে প্রদান করে। এ সব পাওয়ার পর পুনরায় ২ লাখ টাকা যৌতুক দাবি করে আসাদুল ইসলাম ও তার মা বাবা ও ভাই নির্যাতন শুরু করে। যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে তাকে গত ৬ মে সকাল ১০ টায় মারপিট করে স্বামী গাঁওঘরা গ্রামের বাড়ি হতে বের করে দেয়। মেয়ে আশা আক্তারকে বের করে দেওয়ায় পিতা গোলাম সরোয়ার ইতিপূর্বে নগদ টাকা ও স্বর্ণের আংটিসহ বিভিন্ন মালামাল বাবদ উক্ত টাকা ফেরত চায়। এভাবে চলার এক পর্যায় গত ২৫ নভেম্বর সকাল ১০ টায় গৃহবধূর পিতা গোলাম সরোয়ার স্বাক্ষীদের নিয়ে জামাতার সদর উপজেলার গাঁওঘরা গ্রামের বাড়িতে যান। মিমাংসার কথা বলে আসাদুল ইসলাম তার বাড়িতে ডেকে পুনরায় যৌতুকের ২ লাখ টাকা দাবি করে। এ নিয়ে আসাদুল ইসলাম তার শ্বশুর গোলাম সরোয়ারকে মারপিট করে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »