রবিবার, ২০ Jun ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে জমি সংক্রান্ত বিরোধের ঘটনায় মামলা

যশোরে জমি সংক্রান্ত বিরোধের ঘটনায় মামলা

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী সন্ত্রাসীরা সদর উপজেলা গাইদগাছী কলেজ মাট দাস পাড়াস্থ এক বাড়িতে হামলা চালিয়ে মারপিট স্বর্ণালংকর লুট ভাংচুর নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় স্বামী স্ত্রীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামীরা হচ্ছে, একই এলাকার মৃত বিনয় দাসের ছেলে স্বপন দাস ও  তার স্ত্রী শেফালী দাস ওরফে টুকটুকিসহ অজ্ঞাতনামা ২/৩জন।

আশ্বিনী দাসের স্ত্রী অনিতা রানী দাস দায়েরকৃত এজাহারে বলেছেন, আসামিদের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল র্দীঘদিন যাবত। গত ১ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৫ টায় আসামীরা আশ্বিনী দাসের বাড়ির উঠানে এসে তার স্ত্রী অনিতা রানী দাসের নাম ধরে ডাকাডাকি ও গালিগালাজ করতে থাকে। অনিতা রানী দাস প্রতিবাদ জানালে তার উপর হামলা করে। এ সময় মারপিট পূর্বক গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন,৮ আনা ওজনের স্বর্ণের দুল,শোকেচের মধ্যে থাকা নগদ ৫০ হাজার ৫শ’ টাক ও ভাংচুর করে ৫০ হাজার টাকা ক্ষতি সাধণ করে প্রাণ নাশের হুমকী দিয়ে চলে যায়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »