বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

যশোরের প্রিয়াঙ্গন জুয়েলার্সের আরো দশ ভরি গয়না উদ্ধার

যশোরের প্রিয়াঙ্গন জুয়েলার্সের আরো দশ ভরি গয়না উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: যশোর কোতয়ালী থানার পাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে দিনে দুপুরে চুরির সঙ্গে জড়িত অভিযোগে ডিবি পুলিশ রুবেল মিয়া ও নেপাল বিশ্বাস নামে দুইজনকে কিশোরগঞ্জের ভৈরব থেকে আটক করেছে। তাদের স্বীকারোক্তিতে দশ ভরি সোনার গয়না উদ্ধার হয়েছে। যা প্রিয়াঙ্গন থেকে চুরি হয়েছিল। মঙ্গলবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক রুবেল মিয়া কুমিল্লা জেলার বুইগর বাঙ্গরা এলাকার মিজানুর রহমানের ছেলে এব নেপাল বিশ্বাস নরসিংদী জেলার মজুবন দৌলতকান্দী রেলস্টেশন এলাকার মৃত নবদ্বীপ বিশ্বাসের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি বছরের ২৭ জুন প্রিয়াঙ্গনে অভিনব কায়দায় চুরি হয়েছিল। এর আগে ওই ঘটনায় যুক্ত আরো চারজনকে আটক করা হয়েছিল। সেই সময় উদ্ধার হয়েছিল কিছু গয়না। মামলা তদন্তের দায়িত্ব পান জেলা গোয়েন্দা শাখা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করে ১৩ জুলাই চারজনকে আটক করেন। এরপর ২১ নভেম্বর তারা গাজীপুর, কিশোরগঞ্জ ও কুমিল্লা জেলায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত অভিযোগে ওই দুইজনকে আটক করেন। তাদের দেওয়া তথ্য অনুযায়ী, নেপাল বিশ্বাসের মালিকানাধীন শ্রীলক্ষ্মী শিল্পালয় থেকে ওই সোনার গয়না উদ্ধার করা হয। এই চোরদল যশোর ছাড়াও দেশের বিভিন্ন জেলায় গত পাঁচ বছর বিভিন্ন সোনা ও মোবাইল ফোনের দোকানে চুরির সঙ্গে জড়িত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »