শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে ক্যান্টনমেন্ট কলেজে ২৮ ও ২৯ ডিসেম্বর সুবর্ণ জয়ন্তী উৎসব

যশোরে ক্যান্টনমেন্ট কলেজে ২৮ ও ২৯ ডিসেম্বর সুবর্ণ জয়ন্তী উৎসব

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: যশোর ক্যান্টনমেন্ট কলেজে পঞ্চশ বছর পূতিতে ‘এসো স্মৃতির প্রাঙ্গনে, মিলি প্রীতির বন্ধনে’ এ স্লোগানকে সামনে নিয়ে বর্ণাট্য আয়োজনে দু’দিন ব্যাপি সুবর্ণ জয়ন্তী ও পুর্নমিলনী উৎসব অনুষ্ঠিত হবে। ২৮ ডিসেম্বর থেকে উৎসব শুরু হবে। ১ আগস্ট থেকে এ উৎসবের রেজিস্ট্রেশন শুরু হয়েছে ২৫ নভেম্বর পর্যন্ত চলবে। সোমবার কলেজের অধ্যক্ষ লে. ক. আমিনুর রহমান কলেজের শিক্ষক মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, ১৯৬৯ সালে ১ জুলাই ক্যান্টনমেন্ট কলেজের যাত্রা শুরু হয়। কলেজ প্রশাসন ও প্রাক্তন ছাত্র অ্যাসোসিয়েশনের আয়োজনে সুবর্ণ জয়ন্ত উদযাপন করার প্রস্তুতি নেয়া হয়েছে। অনলাইনে কলেজের ওয়েবসাইডে ও আয়োজক কমিটির সাথে সরাসরি যোগাযোগের মাধ্যমে প্রাক্তন ছাত্রছাত্রীরা রেজিস্ট্রেশন করার সুযোগ পাচ্ছেন। দেশের সব বিশ^বিদ্যালয়ে রেজিস্ট্রেশন করার জন্য আয়োজক কমিটির প্রতিনিধি থাকছেন। ইতোমধ্যে দেশ বিদেশ থেকে ৩ হাজার ছাত্রছাত্রী রেজিস্ট্রেশন করেছেন। তার মধ্যে অনেক যুগ্ম-সচিব, পুলিশের ডিআইজি, ডিসি, এসপি, ডাক্তার, ইঞ্জিনিয়ার, সেনাবাহিনী, বিমানবাহিনী কর্মকর্তাসহ অনেকে নামকরা ব্যবসায়ী ও রাজনীতিবিদরা আছেন। উদ্বোধনী অনুষ্ঠানে সেনাবাহিনীর যশোর অঞ্চলের ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। দ্বিতীয় দিনে শিক্ষা ও সামাজিক ক্ষেত্রে ক্যান্টনমেন্ট কলেজ বিষয়ক সেমিনারে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। দু’দিন ব্যাপি আয়োজনে আরো থাকছে প্রাক্তন ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ, প্রীতি ফুটবল ও ক্রিকেট ম্যাচ, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রথমদিনে কুমার বিশ্বজিৎ ও দ্বিতীয় দিনে জেমস প্রধান শিল্পী হিসেবে অংশ নেবেন। এছাড়া যশোরের মেয়ে ও প্রাক্তন ছাত্রী দেবলীনা সুর, মোল্লা বাবু ও রবি প্লাবনসহ অনেক বরেণ্য শিল্পরা সংগীত পরিবেশন করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ ইকবাল কবির মোঘল, আয়োজনের আহবায়ক কাজী ইকবালুর রশিদ, সদস্য ফজলে রাব্বী মোফাশা ও গিয়াস উদ্দিন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »