মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:১০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
নেত্রকোনা জেলার সেরা উপজেলা চেয়ারম্যান ঝুমা তালুকদার ও সেরা ইউএনও রাজীব উল আহসান নির্বাচিত কন্যাশিশুর অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য…..রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশে প্রধানমন্ত্রীর লন্ডন ত্যাগ অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের বিএনপি বৈঠক করছে আনুবীক্ষণিক দলগুলোর সাথে…….. তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ যশোরে স্বর্ণের বার চোরাচালান মামলায় আটক হাসানের একদিনের রিমান্ড মঞ্জুর যশোরে আইনজীবীদের সাথে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এক মতবিনিময় সভা যশোরে বলৎকারের ছাত্র আব্দুল গফুরের একদিনের রিমান্ড মঞ্জুর শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক….. নাহিদ হাসান যশোরে কার্গো ট্রাক কিনে টাকা পরিশোধ না করার ঘটনায় দুই ভাইদের বিরুদ্ধে মামলা
যশোর কলেজ শিক্ষার্থী অপহরনের অভিযোগে মামলা ॥ বাপবেটা গ্রেফতার

যশোর কলেজ শিক্ষার্থী অপহরনের অভিযোগে মামলা ॥ বাপবেটা গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার:  বৃহস্পতিবার ১৪ নভেম্বর সকালে যশোর সদর উপজেলার দাইতলা হামকুড়া ব্রীজের পাশ থেকে কলেজ পড়ুয়া শিক্ষার্থী এসএম বর্ষা (১৫) অপহরণের অভিযাগে বাপবেটা আটক হয়েছে। এ ঘটনায় কোতয়ালি থানায় অপহৃতা শিক্ষার্থীর পিতা বাদি হয়ে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করে। মামলায় আসামীরা হয়েছে যশোর সদর উপজেলার চাঁদপাড়া পূর্ব পাড়ার আরেশ আলীর ছেলে ইমন হাসান জয়, ইয়াকুবার ফকিরের ছেলে আরেশ আলী, আবুল হোসেনের ছেলে পলাশ ও সুরত আলী ফকিরের ছেলে হোসেন আলীসহ অজ্ঞাত ২/৩জন। অপহরনের কয়েকঘন্টার পর বর্ষাকে উদ্ধার ও ইমন হোসেন জয় এবং তার বাবা অরেশ আলীকে আটক করে।

যশোর সদর উপজেলার চাঁদপাড়া গ্রামের বর্তমান বাঘারপাড়া উপজলার কাড়াইতলা মাসুদ বিশ্বাসের বাড়ির মত ইউনুচ আলী মোল্যার ছেলে মনিরুল ইসলাম বৃহস্পতিবার রাতে কোতয়ালি থানায় উল্লেখিত আসামী ও তাদের অজ্ঞাত সহযাগীদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। তিনি এজাহারে বলেন,তার মেয়ে এসএম বর্ষা যশোরের বাঘারপাড়া মহিলা কলেজ এইচএসসি প্রথম বর্ষ লেখাপড়া করে। কলেজে আসা যাওয়ার পথে ইমন হোসেন জয় তাকে উত্যক্ত করতো। বর্ষা তার পরিবারে বলার পর বিষয়টি ইমন হোসেন জয় ও তার পরিবারের কাছে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে আসামীরা বর্ষাকে অপহরন করার জন্য হুমকী ধামকীর এক পর্যায় বৃহস্পতিবার সকাল ৭ টায় বর্ষা বাড়ি হতে যশোর সদর উপজলার ঝুমঝুমপুর তার খালা রিনি আক্তারের বাসায় রওনা হয়। সদর উপজলার দাইতলা হামকুড়া ব্রীজের কাছে পৌছালে আসামীরা জোরপূর্বক বর্ষাকে অপহরণ করে। পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ঝুমঝুমপুর বালিয়াডাঙ্গা এলাকা থেকে অপহৃতা কিশোরী বর্ষাকে উদ্ধার এবং অপহরণের অভিযোগে ইমন হোসন জয় এবং তার পিতা আরশ আলীক গ্রেফতার করে। শুক্রবার সকালে বর্ষার ২২ ধারা জবানবদি আদালত গ্রহন করা হয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »