সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:০৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে যশোরে মানববন্ধন সুন্দর দেশ,সমাজ গড়তে চলচ্চিত্র অনন্য ভূমিকা রাখতে পারে…তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ময়মনসিংহের ফুলপুরে পিতার মৃত্যুর শোকে পুএের মৃত্যু নাটোরে স্ত্রী-কন্যাকে শ্বাসরোধ করে হত্যা / স্বামী আটক শার্শার অস্ত্র ও সোনা চোরাচালন মামলায় দুইজন রিমান্ডে দুই সাংবাদিক অসুস্হ্য দোয়া কামনা প্রেসক্লাব যশোরের  যশোরে চুরি হওয়া ট্রাক উদ্ধার / এক যুবক আটক শার্শার সাকিব হত্যা মামলা এক আসামি রিমান্ডে যশোর জগহাটি বাঁওড় দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন এপেক্স ক্লাব অব যশোরের নবনির্বাচিত সভাপতি-সম্পাদকের দায়িত্ব গ্রহণ
যশোরে কিশোরীকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিয়েছে হাফেজ মুজিবুল

যশোরে কিশোরীকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিয়েছে হাফেজ মুজিবুল

 

স্টাফ রিপোর্টার: বাঘারপাড়ার ভাঙ্গুড়ায় কিশোরীকে ধর্ষণ করে মাছের ঘেরের মধ্যে ফেলে রক্ষা পেলো না হাফেজ মুজিবুল হক। জয়নব নামে ওই কিশোরীকে ধর্ষণের বিবরণ এব পরবর্তীতে মাছের ঘেরে ফেলে দেয়ার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।  মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তৌহিদুল ইসলাম জানান, যশোর সদর উপজেলার চাঁনপাড়ার বাসিন্দা হাফেজ মুজিবুল হক তার প্রতিবেশী চানপাড়ার মসজিদের ঈমাম আসাদুজ্জামানের বাড়িতে যাতায়াত ছিল। তার শালিকা নড়াইলের সদর উপজেলার জিয়াউর রহমানের মেয়ে জয়নবের (১৩) সাথে মুজিবুল হক প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত ৩ নভেম্বর জয়নবকে নড়াইলে ডেকে আনে। সেখান থেকে বাঘারপাড়ার ভাঙ্গুড়া এলাকা নেমে  ধর্ষণের পর হত্যা করে মরদেহ রউফ ফকিরের মাছের ঘেরে ফেলে দেয়। এরপর ঘটনাটিকে ভিন্নখাতে নিতে মুজিবুল নিজেও অপহৃত হয়েছে মর্মে নাটক সাজায়। পরবর্তীতে সে ঢাকায় চলে যায়। সেখান থেকে চট্টগ্রামে চলে যায়। এর মধ্যে জয়নবের পিতা বাঘারপাড়া থানায় মামলা করেন। মামলার সূত্র ধরে মুজিবুল হকের পিছু নেয় পুলিশ। তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুজিবুলকে  হত্যার সাথে জড়িত নিশ্চিত হয়ে তাকে আটক করে। পরে পুলিশের ১৬১ ধারায় স্বীকারোক্তি দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে আদালতে সোপার্দ করলে সে জয়নবকে হত্যার কথা স্বীকারে জবানবন্দি দিয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »