বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:২৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
যশোরে ছাত্রী গণধর্ষনের ঘটনায় থানায় মামলা

যশোরে ছাত্রী গণধর্ষনের ঘটনায় থানায় মামলা

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: যশোর শহরের লোন অফিস পাড়া এক বাড়িতে সপ্তম শ্রেনীর ছাত্রী গণধর্ষনের শিকার  হয়েছে। এ ঘটনায় কিশোরীর মা বাদি হয়ে কোতয়ালি থানায় ৪ ধর্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীরা হচ্ছে যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুল কুদ্দুসর ছেলে পুস্প, লোন অফিস পাড়ার আবুল কালাম আজাদ ওরফ আবুল কালামের ছেলে হৃদয়, আব্দুর রশিদর ছেলে মামুন ও ন্যাটা মামুন। কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন করা হয়েছে।

উল্লখ্য:কিশোরী তার বান্ধবী মুসকানের বাড়ির উদ্দেশ্য বের হয়। পথে পুষ্প ও হৃদয় তাকে ফুসলিয়ে লোন অফিসপাড়ার হৃদয়ের ঘরে নেয়। রাতে পুষ্প,ভাগ হৃদয়,ভাগ মামুন ও ন্যাটা মামুন পালাক্রমে ধর্ষন করে। পরে পুলিশ ঘটনার সাথ জড়িতদের সনাক্ত করে ৫জনকে গ্রফতার করে। পরে তাদের মুক্তি দেয়। সোমবার কিশোরীর ডাক্তারীর পরীক্ষা ও ২২ ধারা জবানবদি গ্রহন করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »