বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর সদরে জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল-অ্যাডভোকেট রবিউল আলম

যশোর সদরে জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল-অ্যাডভোকেট রবিউল আলম

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি ও যশোর জেলা সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম বলেছেন, রাজনৈতিক দলগুলোর সাথে আর্দশগত দিক দিয়ে জাসদ নেতৃবৃন্দের বিরোধীতা আছে। নীতি-নৈতিকতা ও আর্দশের সাথে জাসদের নেতৃবৃন্দ আপোষহীন। কোন রাজনৈতিক দল বা ব্যক্তির সাথে জাসদের নেতৃবৃন্দের ব্যক্তিগত কোন বিরোধ কখনো ছিল না। ১৯৭২ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত সমাজতন্ত্র বাস্তবায়নের প্রশ্নে জাসদের ও আওয়ামী লীগের মতপার্থক্য ছিল আওয়ামী লীগ জাসদের কখনো শত্রু ছিল না। দেশের স্বাধীনতা ও সফলতাকে ধ্বংস করতে আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। বঙ্গবন্ধুর হত্যার পেছনে জাসদ কোনভাবেই জড়িত নয়।

শনিবার জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে যশোর সদরে জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পর যারা খন্দকার মোস্তাক সরকারে গুরুত্বপূর্ণ পদে ছিলেন তারা এখনো শেখ হাসিনা সরকারের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে আছেন। আওয়ামী লীগকে এদের বিরুদ্ধে অবস্থান নেয়া উচিত। ১৯৯৬ সাল থেকে এ পর্যন্ত বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত জাসদের এমন কোন নেতার নাম প্রমাণ করতে পারেনি। আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা দেশের ক্ষতি করার জন্য মিথ্যা তথ্য ছড়াই।

এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা জাসদের সভাপতি শাহজাহান সরদার। এ সময়

বিশেষ অতিথি ছিলেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অশোক কুমার রায় ও সহ-সভাপতি আহসান উল্লাহ ময়না। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কায়েস ও সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ বাপী,পৌর সভাপতি জাকির হোসেন, সদরের যুগ্ম-সাধারণ সম্পাদক মাস্টার নূর ইসলাম, জেলা জাতীয় যুবজোটের সভাপতি সোহেল আহমেদ,জাসদ ছাত্রলীগের জেলা সভাপতি তাজুল ইসলাম তাজ। অনুষ্ঠান পরিচালনা করেন যশোর সদরের জাসদের যুগ্ম-সাধারণ মশিয়ার রহমান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »