রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
যশোর আইনজীবী সমিতির নির্বাচন হাড্ডাহাড্ডি লড়াই / ইসহাক সভাপতি ছোট সম্পাদক পোল্যান্ডের কাছে ২-০ গোলে বিধ্বস্ত সৌদি আরব প্রধানমন্ত্রী দেশের সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন……. রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামী নির্বাচনের আগে কোনো সংলাপ না করার ইঙ্গিত প্রধানমন্ত্রীর যশোরে কাউন্সিলর নয়নের উপর সন্ত্রাসী হামলা সড়ক অবরোধ যশোরে স্কুল ছাত্রীর আত্মহত্যা মণিরামপুরে ব্যবসায়ীর বাড়িতে ‘হাফ প্যান্ট বাহিনী’র ডাকাতি বিদেশীদের কথায় কর্ণপাত না করতে পরামর্শ পররাষ্ট্রমন্ত্রীর যশোর জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিকের বিদায় সংবর্ধনা আমাদের কৃষ্টি-সংস্কৃতি-ঐতিহ্য নতুন প্রজন্মের জানা প্রয়োজন….তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
শার্শায় নকল বিড়িসহ র‌্যাবের হাতে ডিলার আটক

শার্শায় নকল বিড়িসহ র‌্যাবের হাতে ডিলার আটক

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া, যশোর, ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত সরকারের অনুমোদনহীন নকল ব্যান্ডরোল লাগিয়ে করিম বিড়ি বাজারজাত করছে কুষ্টিয়ার একটি অসাধু চক্র। চক্রটির মুলহোতা কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর এলাকার আব্দুল করিম। বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত নকল বিড়ি বাজারজাত করছে চক্রটি।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল যশোরের শার্শা উপজেলার পাকশিয়া বাজারে অভিযান পরিচালনা করে। বাজারের দুটি গুদাম তল্লাশী করেন র‌্যাব সদস্যরা। এসময় গুদাম দুটিতে বিক্রয়ের জন্য সংক্ষরিত বিপুল পরিমাণ করিম বিড়ি জব্দ করে র‌্যাব। বিড়ির প্যাকেটের গায়ে লাগানো ব্যান্ডরোল প্রাথমিক ভাবে পরীক্ষা করে ব্যান্ডরোল নকল পাওয়া যায়।
ঘটনাস্থল থেকে করিম বিড়ির স্থানীয় ডিলার শিববাস গ্রামের আনছের আলী’র ছেলে হাফিজুর রহমানকে আটক করা হয়। এছাড়া নকল ব্যান্ডরোলযুক্ত ১৯ বস্তায় প্রায় ৮ লাখ বিড়ি জব্দ করে এবং আটককৃত হাফিজুরকে র‌্যাব অফিসে নিয়ে যাওয়া হয়।
সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল বিড়ি ব্যবসা পরিচালনা করার কথা জানতে পেরে স্থানীয় মানুষ অসন্তোষ প্রকাশ করেন। তারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এ ধরনের ব্যবসা বন্ধ করা উচিত এবং এর সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান সাংবাদিকদের জানান, নকল ব্যান্ডরোল লাগিয়ে বিড়ি বাজারজাত করার অপরাধে আটকের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোর্পদ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »