রবিবার, ১৬ মে ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

যশোর শিক্ষকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

যশোর শিক্ষকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

স্টাফ রিপোর্টার: যশোর শহরতলীর শেখহাটি বাবলাতলাস্থ সরকারি ভোকেশনাল ইন্সস্টিটিউটের সাবেক শিক্ষক আলমগীর হোসেনের বিরুদ্ধে প্রতারনা, ঠকবাজি ও মানুষকে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগিদের অভিযোগে জানা যায় শহরতলীর শেখহাটি বাবলাতলাস্থ সরকারি ভোকেশনাল ইন্সস্টিটিউটের সাবেক শিক্ষক আলমগীর হোসেন যশোরে কর্মরত থাকাকালীন নীরিহ মানুষকে চাকুরির  মিথ্যা আশ্বাস দিয়ে প্রতারনার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তার প্রতারনার শিকার হয়ে এপর্যন্ত প্রায় অর্ধশত মানুষের পথে বসার উপক্রম হয়েছে। সহজ সরল নিরীহ মানুষ শিক্ষক আলমগীরের মিষ্টি কথায় ভুলে চাকুরির আশায় শেষ সম্বল টুকু বিক্রি করে টাকা এনে আলমগীরকে দেয়। আর আলমগীর নিরীহ মানুষকে চাকুরির বদলে দিনের পর দিন ঘুরিয়ে পথে বসিয়ে দেয়। এমনকি আলমগীর তারই প্রতিষ্ঠানের নাইটগার্ড সেলিমকে ভাল চাকুরির আশ্বাস দিয়ে তার কাছ থেকে প্রায় ১৩ লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু কাউকেই আলমগীর চাকুরি দিতে পারেনি। গত মার্চ মাসের মাঝামাঝি সময়ে সেলিমের টাকা ফেরতের বিষয়ে শেখহাটি এলাকায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শালিস বৈঠক করে। বৈঠকে আলমগীর টাকা নেয়ার কথা স্বীকার করে এবং চলতি মাসের ১০ তারিখে টাকা ফেরত দেয়ার কথা স্বীকার করে। কিন্তু চলতি মাসের ১৮ এপ্রিল পার হলেও এখনো পর্যন্ত আলমগীর- সেলিমের টাকা ফেরত দেয়নি।

দু বছর আগে আলমগীর স্থানীয় এমপি কাজি নাবিল আহমেদের ডিও লেটার জাল করে জনৈক ব্যক্তিকে বিজিবিতে চাকুরি দেয়। পরে বিষয়টি ধরা পড়লে আলমগীরের বিরুদ্ধে দুদকে মামলা হয়। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। শিক্ষক আলমগীরের বিরুদ্ধে চাকুরির মিথ্যা আশ্বাস দিয়ে নীরিহ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে ভুক্তভোগীরা তার শেখহাটি বাবলাতলাস্থ সরকারি ভোকেশনাল ইন্সিস্টিটিউটে অভিযোগ দিলে তাকে যশোর থেকে চট্ট্রগামে বদলি করা হয়। সেখানে আট মাস থাকার পর তদবির করে আলমগীর বর্তমানে ঝিনাইদহ সরকারি ভোকেশনাল ইন্সস্টিটিউটে যোগদান করেছেন। ভুক্তভোগীরা প্রতারক আলমগীরের কাছ থেকে টাকা ফেরত পাবার জন্য প্রশাসনের সাহায্য কামনা করেছেন। এব্যাপারে শিক্ষক আলগীরের ০১৭৫৩২৯০৩৮৭ নম্বর মোবাইলে ফোন দিলে তিনি রিসিভ করে কথা বলেননি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »