রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
রাশিয়ায় বিক্ষোভ অব্যাহত, আটক ৭২৪ আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ……..সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশন ভাষণ দিলেন প্রধানমন্ত্রী বিএনপি এখন ‘নালিশ পার্টি থেকে মাথা খারাপ পার্টি ……. তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আগামী নির্বাচনে সুশৃঙ্খল থেকে গণতন্ত্রকে সুসংহত করতে হবে……ডেপুটি স্পিকার আগামীকাল শুভ মহালয়া নানা কর্মসূচিতে মীনা দিবস পালিত পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেট সংযোগের আওতায় আনা হচ্ছে…. টেলিযোগাযোগ মন্ত্রী জলবায়ু ইস্যুতে ধনী দেশগুলোর ভূমিকা দুঃখজনক ……. প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের ঈশ্বর গঞ্জে শাওন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
যবিপ্রবির এনএফটি বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

যবিপ্রবির এনএফটি বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রতিবেদক:

বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে এনএফটি বিভাগের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।
বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, বিশ্ববিদ্যালয় থেকে কেউ কখনো বিদায় নেয় না। নানা ফরম্যাটে বিশ্ববিদ্যালয়ের সাথে তাঁদের সব সময়ই সংযোগ থেকেই যায়। এ বিশ্ববিদ্যালয় থেকে তোমরা বিদায় নিয়ে কর্ম জীবনে প্রবেশ করবে। এ প্রতিষ্ঠানের মান মর্যাদা তোমাদেরই অক্ষুণ্ন রাখতে হবে। তোমাদের ভবিষ্যত আরও উজ্জ্বল, সাফল্যমন্ডিত হোক, এই কামনা করি।
পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের চেয়ারম্যান ড. শিরিন নিগারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন যবিপ্রবির জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ, সহকারী অধ্যাপক তানভীর আহমেদ, বিভাগটির বিদায়ী শিক্ষার্থী আরিফ ইসলাম, মেহেদী হাসান শোভন, স্নাতকোত্তরের শিক্ষার্থী নোমান ইসলাম, প্রথম বর্ষের শিক্ষার্থী বিনয় কুমার প্রমুখ।
আলোচনা পর্ব শেষে বিদায়ী বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান পরিচালনা করেন এনএফটির শিক্ষার্থী মোসাব্বির হোসাইন ও অনন্যা রাইয়ান। বিকেলে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »