সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

যশোর উপশহরে মুয়াজ্জেম গ্রেফতার

যশোর উপশহরে মুয়াজ্জেম গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: উপশহর ই ব্লক জামে মসজিদের মুয়াজ্জেম মোঃ মাহমুদুল হাসান সোহেল (২৫)  কর্তৃক আরবি শিক্ষার্র্থী এক শিশু (১০) কে বলৎকার ও অপর কিশোর শিক্ষার্থী (১৪) কে দুই দফা বলৎকারের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। মাহমুদুল হাসান পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মুন্সি বাড়ী ২নং প্রত্যাশী ইউনিয়নের মোঃ ইউনুচ আলী ও জাহানারা বেগমের ছেলে। সোমবার রাতে স্থানীয় এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করলে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে কোতয়ালি মডেল থানায়। মামলা নং ২৬ তারিখঃ ৭/১০/১৯ ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯(১)/ ৯(৪)(খ)। মামলাটি তদন্তর দায়িত্ব দেওয়া হয়েছে উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেনের উপর। মঙ্গলবার সকালে মাহমুদুল হাসান সোহেলকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

যশোর নতুন উপশহর ৭ নং সেক্টর বাসা নং এম/২৩ এর জনৈক ব্যক্তি কোতয়ালি মডেল থানায় মুয়াজ্জেম মাহমুদুল হাসান সোহেল এর বিরুদ্ধে দায়েরকৃত এজাহারে বলেছেন, তার ছেলে (১০) যশোর জিলা স্কুলে ৪র্থ শ্রেনীতে লেখাপড়া করে। উক্ত ছেলে বিকেলে উক্ত মুয়াজ্জেম মাহমুদুল হাসান সোহেলের কাজে আরবী পড়তো। মুয়াজ্জেম এর থাকার কক্ষে আরবি লেখাপড়ার সুযোগে লম্পট মুয়াজ্জেম তার বালক ছেলেকে গত ৫ অক্টোবর শনিবার বিকেল সোয়া ৫ টায় জোর পূর্বক বলৎকার করে। বলৎকারের পর কাউকে কিছু না বলার জন্য হুমকী দেয়। পরের দিন রোববার ৬ অক্টোবর বিকেলে উক্ত বালক মুয়াজ্জেমের কক্ষে পড়তে যেতে রাজী হননি। এতে তার মা তাকে বকাঝোকার এক পর্যায় বালক তার মার কাছে মুয়াজ্জেম মাহমুদুল হাসান সোহেলের কর্মকান্ড ফাঁস করে দেয়। পরবর্তীতে উক্ত ব্যক্তি বিষয়টি স্থানীয় প্রতিবেশীকে জানালে তিনি ও উক্ত মুয়াজ্জেম মাহমুদুল হাসান সোহেলের বিরুদ্ধে তার (১৪) বছরের শিক্ষার্থীকে গত ৪ জুন সকাল ১০ টায় মুয়াজ্জেম হোসেনের থাকা কক্ষে ও মসজিদের দ্বিতীয় তলায় ৫ জুলাই দুপুর ১ টায় জোর পূর্বক বলৎকারের অভিযোগ তোলেন। দু’জন অভিভাবক মসজিদ কমিটির  নেতৃবৃন্দ ও স্থানীয় ইউপি সদস্য খায়রুল বাশারকে জানায়। পরবর্তীতে সোমবার ৭ অক্টোবর রাতে স্থানীয় লোকজন মুয়াজ্জেম মাহমুদুল হাসান সোহেলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় গণপিটুনী দেয়। মাহমুদুল হাসান সোহেল তার অপকর্ম স্বীকার করেন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »