বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সানি হত্যা মামলায় আটক কুট্টি একদিনে রিমান্ডে

সানি হত্যা মামলায় আটক কুট্টি একদিনে রিমান্ডে

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: যশোরের চাঞ্চল্যকর কারখানা শ্রমিক সানি হত্যা মামলায় কবির হোসেন কুট্টির একদিনের রিমা- মঞ্জুর করেছেন আদালত। কুট্টি শংকরপুর জমাদ্দারপাড়া এলাকার চান্দু পকেটমারের ছেলে। একই দিন এ মামলার আরেক আসামি শংকরপুর ইসহক সড়কের দেলোয়ার হোসেনের ছেলে শেখ শোভনের রিমা- না মঞ্জুর করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক এ আদেশ দেন।

১৮ জুন সন্ধ্যায় সানিকে শংকরপুর কেন্ত্রীয় বাসটার্মিনাল এলাকায় সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়ি পেটা করে মারাত্মক জখম করে। সানি শংকরপুরের মতিয়ার রহমান ধনুর ছেলে । এরপর তাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। খবর পেয়ে সানির বোন সম্পা খাতুন বাড়ি থেকে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেন। নেয়ার পরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের বোন সম্পা খাতুন ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় হত্যা মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ এবং পরে সিআইডি পুলিশ তদন্তের দায়িত্ব পায়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »