সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
অশালীন ‘এমএমএস’ কাণ্ডে বিতর্কিত এই অভিনেত্রীরা

অশালীন ‘এমএমএস’ কাণ্ডে বিতর্কিত এই অভিনেত্রীরা

সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী অঞ্জলি আরোরার একটি এমএমএস ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার গুঞ্জন ওঠে। বিষয়টি নিয়ে ক্ষোভ ও হতাশার ঝাড়েন ‘কাঁচা বাদাম’ গানে নেচে নজরে আসা এ অভিনেত্রী। অশালীন দৃশ্যে নিজের নাম ও মুখচ্ছবি জুড়ে দেওয়া নিয়ে কড়া প্রতিক্রিয়াও দেন তিনি। তবে অঞ্জলি একাই নন শুধু, ভারতের দক্ষিণী চলচ্চিত্রের এমন আরও অভিনেত্রী আছেন, যারা এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে জড়িয়েছেন। সে তালিকায় আছেন রানিজথা, নয়নতারা, জ্যোতিকা ও তৃষা কৃষ্ণনরাও। এসব এমএমএস কেলেঙ্কারি এরইমধ্যে ব্যাপক আলোচন তুলেছে। ছড়াচ্ছে বিতর্কও।

অঞ্জলি আরোরা
ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পাওয়া অঞ্জলি খবরের শিরোনাম হয়েছেন এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে। ভিডিওতে নাকি পুরুষ সঙ্গীর সঙ্গে নায়িকাকে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া মিলছে। যদিও ভিডিওটি জাল বলে দাবি করা হচ্ছে।

কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত শো ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলির মুখ সুপার ইম্পোজ করে অন্য কারও অবয়ব সেখানে ব্যবহার করা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যগুলোর খবর।

এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেন অভিনেত্রী। তার কথায়- আজকাল যে মানুষ কী করছে সেটা আমি বুঝে উঠতে পারছি না। আমার ছবি দিয়ে ছবির ওপর নাম লিখে দিচ্ছে অঞ্জলি আরোরার এমএমএস। আমি জানি না তারা এমন কেন করেছে। যেখানে তারাই আমাকে আজ এ জায়গায় পৌঁছে দিয়েছে, তারাই এরকম পদক্ষেপ কেন নিচ্ছে আমি সত্যিই বুঝতে পারছি না।”

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, যারা এমনটি করছে তাদের যেমন পরিবার আছে আমারও একটা পরিবার রয়েছে। আমার পরিবার এসব ভিডিও দেখে। আমি ভীষণ বিব্রত। এ নিয়ে সাইবার সেলে অভিযোগ করার কথা জানান অভিনেত্রী।

জ্যোতিকা
এর আগে দক্ষিণী চলচ্চিত্রের আরেক অভিনেত্রী জ্যোতিকার এমএমএস ভাইরাল হয়। এরপরই অভিনেত্রী দাবি করেন, সবার সামনে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা চলেছে। এ নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেন তিনি।

নয়নতারা
ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। একাধারে তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় সব ইন্ডাস্ট্রির ছবিতে কাজ করেন তিনি। পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে গত ৯ জুন গাঁটছড়া বাঁধেন। তবে অভিনেতা ও নির্মাতা সিম্বুর সঙ্গে তার চুম্বন দৃশ্যের একটি এমএমএস সম্প্রতি ফাঁস হয়। এ নিয়ে তুমুল শোরগোল পড়ে। যদিও তাদের কেউই এর প্রতিক্রিয়া দেননি।

তৃষা কৃষ্ণন
দক্ষিণী ফিল্মের জনপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণনও খবরের শিরোনাম হয়েছিলেন এক এমএমএস ভিডিও ভাইরাল নিয়ে। সেখানে ছিল তার মডেলিংয়ের সময়কার চেহারা। যদিও অভিনেত্রীর দাবি, অন্য কারও অবয়বের সঙ্গে তার মুখ জুড়ে দেওয়া হয়েছে। এ নিয়ে তখন ক্ষোভ প্রকাশও করেছিলেন তিনি।

রানিজথা
দক্ষিণী ইন্ডাস্ট্রিক আরেক নায়িকা রানিজথাও এমএমএস ভিডিও ভাইরাল কাণ্ডে আলোচনায় এসেছিলেন। তিনিও ভিডিওটি তার মুখ সুপার ইম্পোজ করে তৈরি করে দাবি করেছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »