শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৪১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি দেশের আট বিভাগেই বজ্রসহ বৃষ্টির আভাস
যশোরে সাব্বির হত্যা মামলায় নয়জনকে অভিযুক্ত করে চার্জশিট

যশোরে সাব্বির হত্যা মামলায় নয়জনকে অভিযুক্ত করে চার্জশিট

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর শহরের শংকরপুরের সাব্বির হোসেন হত্যা মামলায় নয়জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। অভিযুক্তরা হলেন, শংকরপুর জমাদ্দারপাড়ার হাফিজুর নাপিত প্রকাশ ওরফে হাফিজুর রহমান সরদারের ছেলে মুসা, ওসমান মোল্লার ছেলে মনিরুল প্রকাশ মনি, মৃত আমিনুল ইসলামের ছেলে এনামুল হক বিজয়, শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলমগীর হোসেন আলী প্রকাশ ওরফে বেড়ে আলীর ছেলে সুইট, শংকরপুর ছোটনের মোড়ের কাজলের ছেলে বুলেট সাগর ও জিরো পয়েন্ট এলাকার মিন্টু রহমানের ছেলে তানভীর, আকবরের মোড়ের মজনুর ছেলে রাকিব হোসেন, সাদের দারোগার মোড়ের গোলাম মোস্তফার ছেলে শামীম । এছাড়া অপর কিশোর আসামি শংকরপুর জমাদ্দারপাড়ার সেলিম মিয়ার ছেলে রায়হান।
নিহত সাব্বির হোসেন শংকরপুর জমাদ্দারপাড়ার আকবর আলীর ছেলে।
২০২১ সালের ১৯ ডিসেম্বর সন্ত্রাসীরা ডেকে নিয়ে তাকে হত্যা করে। এ ঘটনায় সাব্বিরের মা মাসুরা খাতুন বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলাটি প্রথমে তদন্ত করেন চাঁচড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন পরিদর্শক শহিদুল ইসলাম। পরে ডিবি পুলিশের এসআই শফি আহমেদ রিয়েল এ তদন্তের ভার নেন।
মামলা সূত্রে জানা যায়, সাব্বির ও রাব্বি দুই ভাই। তারা শংকরপুর বাস টার্মিনাল এলাকায় চা, পুরির দোকান রয়েছে। ২০২১ সালের ১৯ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে সাব্বিরের মোবাইল ফোনে একটি কল আসে। এরপর তিনি বাইরে যান। দুপুর সাড়ে ১২টার দিকে সাব্বিরের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা সটকে পরে। পরে সাব্বিরকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন ।
তদন্ত কর্মকর্তা এসআই শফি আহমেদ রিয়েল জানান, তদন্তে উঠে এসেছে অভিযুক্তরা সরাসরি এ হত্যার সাথে জড়িত। পূর্বশক্রতার জেরে পরিকল্পিতভাবে সাব্বিরকে হত্যা করা হয়েছে। যার নেতৃত্বে ছিলেন মুসা। আটককৃত কয়েক আসামি আদালতে স্বাকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »