সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:০৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর জেলি পুশ করা চিংড়ি মাছ জব্দ  

যশোর জেলি পুশ করা চিংড়ি মাছ জব্দ  

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
যশোর থেকে আবারো জেলি পুশ করা চিংড়ি জব্দ করা হয়েছে।যশোরের আরবপুর এলাকায় হাইওয়ে রাস্তার ওপর অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে একটি মাছের ট্রাক থেকে ১৬টি ককসিট ভর্তি চিংড়ি  জব্দ করা হয়। ওজন ২৪০ কেজি। বর্তমান বাজর মূল্য দুই লাখ টাকা। আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান। এ সময় যশোর সদর উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ওই মাছ ধ্বংস করা হয়। একই সাথে এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ওই মাছের মালিক মাম্পি এ্যান্ড প্রান্ত ফিস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সাতক্ষীরা কলারোয়া উপজেলার যুগীবাছী গ্রামের রনজিৎ মন্ডলের কাছথেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়।
যশোর র্্যাবের কমান্ডার লেঃ নাজিউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের প্রেক্ষিতে তারা জানতে পারেন একটি ট্রাকে জেলি পুশকরা চিংড়ি  সাতক্ষীরা থেকে যশোর হয়ে ঢাকার যাত্রাবাড়ির দিকে যাচ্ছে। তাৎক্ষনিক তারা আরবপুর এলাকায় অবস্থান নেন। রাত সাতটার পর থেকে ১০টা ৪০ পর্যন্ত অভিযান পরিচালনা করেন। অভিযানে একটি মাছ ভর্তি ট্রাক যশোর ট- ১১-৩২২৩ তাদের সন্দেহ হয়। পরে ট্রাকটি তল্লাশি করেন তারা। ওই ট্রাকের মধ্যে ১৬টি কর্কসিটে থাকা চিংড়িতে  জেলি পুশ করার বিষয়টি প্রমান পাওয়া যায়। এক পর্যায়ে মালিকপক্ষ তা স্বীকারও করেন। পরে তাদেরকে জরিমানা করা হয় ও সব চিংড়ি ধ্বংস করা হয়। এসময় র‌্যাবের স্কোয়াড কমান্ডার এএসপি এইচ. এম শফিকুর রহমান ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুর রহমান রেজা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »