সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে খোরশেদ আলম কে সভাপতি হিসাবে দেখতে চান স্কুলের শিক্ষার্থীসহ এলাকাবাসী

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে খোরশেদ আলম কে সভাপতি হিসাবে দেখতে চান স্কুলের শিক্ষার্থীসহ এলাকাবাসী

শফিকুল ইসলাম,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ( স্কুল কলেজ ও মাদ্রাসা গভর্নিং বডি ও এডহক কমিটি প্রবিধানমালা ২০০৯-এর ২০১২ খ্রিঃ পর্যন্ত সংশোধিত ৩৯(১)ধারায় বলা হয়েছে যে, কোন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান নির্ধারিত সময়ের মধ্যে গভর্নিং বডি বা ক্ষেত্রমত এডহক কমিটি পুনগঠনে ব্যর্থ হলে অথবা উহা সঠিক ভাবে গঠিত না হলে বা বাতিল হতে বা ভাঙ্গিয়া দেওয়া হলে অনধিক ৬(ছয়) মাস সময়ের জন্য এডহক কমিটি গঠিত হইবে।
করোনা দুর্যোগে দেশের স্বাভাবিক চলমানগতি স্তব্ধ হয়ে যাওয়ায় দেশের সকল সাধারণ শিক্ষা বোর্ড ও সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয় সমুহ সরকার ও শিক্ষা মন্ত্রণালয়ের নির্দ্দেশক্রমে জারীকৃত আদেশে গত ১৭মার্চ ২০২০ খ্রিঃ থেকে পরবর্তী নিদ্দের্শনা দেয়া পর্যন্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ম্যানেজিং কমিটির নির্বাচন ও অনুমোদন সংক্রান্ত যাবতীয় কার্যক্রম স্থগিত করতে বলা হয়েছিল। বর্তমানে ঐ স্থগিতাদেশ প্রত্যাহারের মাধ্যমে পরবর্তী করণীয় সম্পর্কে নির্দ্দেশনা জারী করেছে বিভিন্ন শিক্ষাবোর্ড নিয়ন্ত্রণ ভুক্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে সরাসরি এডহক কমিটি গঠন অত্র ০২/০৮/২০২২ ইং তারিখ থেকে ০৬(ছয়) মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে।
গভর্নিং বডি / ম্যানেজিং কমিটি বা এডহক কমিটি যেটাই বলি তা গঠন করতে গেলে শিক্ষক,অভিভাবক, সহ সংশ্লিষ্ট স্টেক হোল্ডারের মতামত অবশ্যই প্রয়োজন- এই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলার উপজেলা উলিপুর, দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে এডহক কমিটি বিদ্যালয়ের সভাপতি হিসাবে দেখতে চান স্কুল-ছাত্রছাত্রীরা সহ এলাকা বাসী।
তাদের মধ্যে
আশরাফ আলী,সহিদুল ইসলাম,মন্জুমিয়া,মজনুমিয়া,চাঁদ মিয়া,মোজাম্মেল হক,আবুবক্কর সিদ্দিক,তারা জোর দিয়ে আরও বলেন,১২বছর ধরে যিনি নিঃস্বার্থে এই বিদ্যালয়ের পাশে থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন তিনি হলেন, জনাব মোঃ খোরশেদ আলম,আমরা তাকে এই দুর্গাপুর উচ্চবিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসাবে দেখতে চাই।
সপ্তম শ্রেনীর ক”শাখার ছাত্রী আশরাফী আক্তার ঐশী বলেন,
আমাদের দুর্গাপুর উচ্চবিদ্যালয়ের চারিদিকে দেয়ালের অবস্থা খুবই খারাপ যেন চারিদিক দিয়ে পালিয়ে যাওয়া যায়।
আমরা মনে করি খোরশেদ আলম আংকেল যদি সভাপতি হয়ে আসেন তার কাছ থেকে আমরা সকল ছাত্র ছাত্রী বিনয় জানিয়ে এই স্কুলের দেয়াল টা তৈরী করে নিব বলে আশা রাখি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »