বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সুইমিং পুলে রণিতা

সুইমিং পুলে রণিতা

এক সময় ছোট পর্দার দর্শকের কাছে অত্যন্ত প্রিয় ছিল বাহামনি চরিত্র। সকলে অবশ্য ভালোবেসে বাহা বলেই ডাকতেন। ঘড়ির সময় ধরে নির্দিষ্ট টাইমে বাহাকে দেখতে টেলিভিশনের সামনে বসে পড়তেন দর্শক। হ্যাঁ, বলছি ভারতীয় বাংলা টেলিভিশনে একসময়ের জনপ্রিয় ধারবাাহিক ইষ্টি কুটুমের কথা।

এই ছবিতে বাহার চরিত্রে অভিনয় করেছিলেন রণিতা দাস। সাঁওতালি মেয়ের চরিত্রে দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন রণিতা। শহরের ছকভাঙা গণ্ডির বাইরে গ্রাম্য সাঁওতালি মেয়ের চরিত্রে একজন দক্ষ অভিনেত্রী হিসাবে নিজের পরিচিতি তৈরি করেছিলেন রণিতা দাস। ছোট পর্দার রণিতার সেই সাদামাটা লুকের সঙ্গে কিন্তু আজকের লুকের আকাশ পাতাল পার্থক্য।

টিভির পর্দায় যতটা সাদামাটা ছিলেন বাহা ঠিক ততটাই বোল্ড অ্যান্ড বিউটিফুল রিয়েল লাইফে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় রণিতা। নিজের সোশ্যাল মিডিয়া পেজগুলিতে ছবি ও ভিডিয়ো পোস্ট করে ভক্তদের কাছাকাছি থাকতে চান তিনি। রণিতার ইনস্টা প্রোফাইলে উঁকি মারলে বোঝা যাবে ঠিক কতটা বোল্ড অ্যান্ড বিউটিফুল বং গার্ল রণিতা দাস।

ছোট পর্দার বাহার সঙ্গে রিয়েল লাইফের রণিতাকে দেখলে সত্যিই চমকে যাবেন। সাঁওতালি মেয়ের চরিত্রে যেমন সাবলীল ছিল তার অভিনয়, বাস্তবেও খোলামেলা পোশাকে খুবই প্রাণবন্ত ইষ্টি কুটুমের বাহামণি।

ছোট পর্দার বাহামণির সাম্প্রতিক ফটোশুট আগুন ঝড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সুইমিং পুলে রণিতার বোল্ড ফটোশুটে ঘুম উড়ে যাচ্ছে অনেক পুরুষের।

বাস্তব জীবনে একেবারে অন্যরকম রণিতা দাস। সাধারণ মেয়ের চরিত্রেই বারবার দর্শকদের সামনে নিজেকে মেলে ধরেছেন এই অভিনেত্রী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »