সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৫১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বিএনপি মহাসচিবের নিন্দা ও প্রতিবাদ টিএস আইয়ূব এর মুক্তি দাবি

বিএনপি মহাসচিবের নিন্দা ও প্রতিবাদ টিএস আইয়ূব এর মুক্তি দাবি

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী কৃষকদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও বাঘারপাড়া থানা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আই্য়ূবকে আটকের ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন। নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম ও জাতীয়বাদী কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।
বাঘারপাড়া থানা বিএনপির আহবায়ক শামছুর রহমান জানান, শুক্রবার রাতে সাংগঠনিক কাজে উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা বাজারে ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদুর রহমানের বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে বৈঠক করছিলেন। এসময় রাত ১১ টার কিছু পর সেখানে বাঘারপাড়া থানা পুলিশের একটি দল গিয়ে বাড়িটি ঘিরে ফেলে। পরে সেখান থেকে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ূবকে পুলিশ গাড়ীতে তুলে নিয়ে যায়।
এ ব্যাপারে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, টিএস আইয়ূবের বিরুদ্ধে নাশকতা, অগ্নিসংযোগসহ বিষ্ফোরক আইনে পুলিশের দায়ের করা ৫ টি মামলার আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর শনিবার সকাল ৯ টার দিকে যশোর সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করেন। পরে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করেন।
ইঞ্জিনিয়ার টিএস আইয়ূবের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল লতিফ লতা বলেন, নিম্ন আদালত তাকে কোনো শুনানী ছাড়াই জেল হাজতে প্রেরণ করেছেন। যেহেতু মামলাগুলো জজ আদালতের সেকারণে আমরা তার জামিনের জন্য ফাইল প্রস্তুত করছি।
এদিকে বিএনপি নেতা টিএস আইয়ূবের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে রাষ্ট্রক্ষমতা দখল করে আওয়ামী লীগ সরকার দেশে দীর্ঘকাল স্বৈরাচার সরকার কায়েম করতে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করে কারান্তরীণ করতে মরিয়া হয়ে উঠেছে। তারই অংশ হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কৃষকদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার টিএস আইয়ূবকে গ্রেফতার ঘৃণ্য ষড়যন্ত্রও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে টিএস আইয়ূবের অবিলম্বে মুক্তি দাবি করেন।
ইঞ্জিনিয়ার টিএস আইয়ূবের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত। এক বিবৃতিতে তিনি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবের মুক্তি দাবি করেন।
এদিকে বিএনপি নেতা টিএস আইয়ূবের গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রী সংসদ। এক বিবৃতিতে সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেন, জনগণের সম্মিলিত ঐক্য যখন জাগরণ হচ্ছে ঠিক সে সময়ে অবৈধ সরকার বিএনপির নেতাকর্মীদের স্তব্দ করতে গ্রেফতার নির্যাতনের পথ বেছে নিয়েছে। নেতৃবৃন্দ ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবের দ্রুত মুক্তি দাবি করেন ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »