শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর বাস মালিক সমিতির নির্বাচন সভাপতি বদরুজ্জামান ও সাধারণ সম্পাদক আরিফ চাকলাদার

যশোর বাস মালিক সমিতির নির্বাচন সভাপতি বদরুজ্জামান ও সাধারণ সম্পাদক আরিফ চাকলাদার

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর বাস মালিক সমিতির নির্বাচনে বদরুজ্জামান বাবলু ১০১ ভোট পেয়ে সভাপতি ও আরিফ চাকলাদার ৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ভোট গননা শেষে সন্ধ্যায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক ফলাফল ঘোষণা করেন। এর আগে, বেলা ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। ভোটকে কেন্দ্র করে ভোটকেন্দ্র শহরের আর এন রোডস্থ সমিতির কার্যালয় ও এর আশপাশের এলাকায় ভোটারদের উপস্থিতি মহামিলনে পরিণত হয়। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক পেশাজীবী ও পরিবহন শ্রমিকের কলকাকলিতে মুখরিত হয়ে উঠে এলাকাটি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকদের আপ্যায়ন আর বাড়তি খাতিরে মুগ্ধ হন সবাই। এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ভোটের লড়াইয়ে নেমেছিলেন ২১ প্রার্থী। নির্বাচন সুষ্ঠু ও উৎসব মুখর জেলা প্রশাসন ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের উদ্যোগ নেওয়া হয়।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে সভাপতি পদে বদরুজ্জামান বাবলু বাস প্রতীকে ভোট পেয়েছেন ১০১টি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুর রহমান কিনা উড়োজাহাজ প্রতিকে পেয়েছেন মাত্র ২২টি। ৩টি সহ-সভাপতি পদে সরোয়ার হোসেন, মোহন লাল কুন্ডু, দৌলত হোসেন হান্নান বিজয়ী হয়েছেন। সাধারণ সম্পাদক পদে এ এস এম আরিফ চাকলাদার দোয়াত কলম প্রতিক নিয়ে ৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান গরুর গাড়ি প্রতিকে পেয়েছেন ৪২ ও আরিফুল ইসলাম বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৫ ভোট। ১টি যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান ৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিশ্বজিৎ ঘোষ পেয়েছেন ৫১ ভোট। ১টি সহ-সাধারণ সম্পাদক পদে শেখ জালাল উদ্দীন ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি সাফায়েতুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট। কোষাধ্যক্ষের একটি পদে মাসুম হোসেন ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি আব্দুর রহিম মনা পেয়েছেন ৩০ ভোট। ১টি ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে অসিম কুমার দত্ত ৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন, প্রতিদ্বন্দ্বি মেহেদী হাসান হিরু পেয়েছেন ৪৫ ভোট। ২টি কার্যকরী সদস্যে সোহাগ রানা ৭৬ ও এনামুল হক ৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। এই পদে অপর প্রার্থী মুন্না হোসেন পেয়েছেন ৫৩ ভোট।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »