সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সাবেক এমপি ইসরাফিল আলমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

সাবেক এমপি ইসরাফিল আলমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাবেক সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি,

পরপর তিনবারের সফল সাবেক (এমপি) ইসরাফিল আলমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী বুধবার (২৭জুলাই) তার নিজ বাসভবনে রাণীনগর উপজেলার ৩নং গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাবেক এমপি ইসরাফিল আলম,১৯৬৬ সালে ১৩ই মার্চ রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি রাজনীতিবীদ ও ব্যাবসায়ী ছিলেন।

করোনা আক্রন্ত হয়ে ২৭.০৭.২০২০ ইং ঢাকা স্কয়ার হাসপাতালে লাইভ সার্পোটে চিকিৎসাধীন অবস্থায় ৫৪ বছর বয়সে তিনি মৃত্যু বরন করেন।

তিনি ঢাকা মহানগর জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং শ্রমিক লীগের রাজনীতিতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

তিতাস গ্রাস কম্পানিতে চাকরি করা অবস্থায় সেখান থেকে তিনি শ্রমিক লীগের রাজনীতি শুরু করেন। এক পর্যায়ে তিনি চাকরি ছেড়ে দিয়ে পুরোপুরি ভাবে রাজনীতিতে আত্মনিয়োগ করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ, মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির অন্যতম সদস্য,সাবেক এমপি ইসরাফিল আলমের সহধর্মিণী সুতানা পারভীন বিউটি বলেন-প্রখ্যাত শ্রমিক নেতা প্রয়াত ইসরাফিল আলম এমপি দেশ ও দশের জন্য নিরলস ভাবে কাজ করেছেন।

তিনি বলেন- আত্রাই-রাণীনগরের পিছিয়ে পড়া মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে বহুবিধ উন্নয়ন সাধন করে কর্মসংস্থানের ব্যবস্থা করেছিলেন।

তিনি আরও বলেন, এক সময় আত্রাই-রাণীনগর রক্তাক্ত জনপদ ছিল,সেই জনপদে তিনি জীবনের মায়া ত্যাগ করে রাতদিন পরিশ্রম করে আত্রাই-রাণীনগর কে শান্তির জনপদে পরিণত করেছিলেন সাবেক এমপি ইসরাফিল আলম।

সুলতানা পারভীন বিউটি বলেন- নওগাঁ-০৬ (আত্রাই -রাণীনগর) কে প্রয়াত ইসরাফিল এমপি- জঙ্গিবাদ, ও সন্ত্রাস, সর্বহারা, কে দমন করেছেন,যা মানুষ আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
পরিশেষে তিনি বলেন- সবাই আমার স্বামীর জন্য দোয়া করবেন,আল্লাহ যেন তাকে জান্নাত বাসী করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »