বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নওগাঁয় বিদেশী পিস্তল,ম্যাগাজিন গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁয় বিদেশী পিস্তল,ম্যাগাজিন গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞাপন

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় শহরের কাপড়পট্টি এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৯ রাউন্ড গুলি, ২টি মোবাইল সেট, ২টি সীমকার্ড ও ১টি মেমোরী কার্ডসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃত হলেন – শহরের চকদেব নুনীয়াপাড়া এলাকার নিরঞ্জন চৌহানের ছেলে শ্রী রুমন চৌহান (৩০)।

র‌্যাব-৫, রাজশাহী, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধা ৬টায় শহরের কাপড়পট্টি এলাকায় অভিযান পরিচালনা করে ৭.৬৫ মিঃমিঃ ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৯ রাউন্ড গুলি, ২টি মোবাইল সেট, ২টি সীমকার্ড ও ১টি মেমোরী কার্ডসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্রটি সে বিক্রয়ের উদ্দেশ্যে তার হেফাজতে রেখেছে বলে স্বীকার করে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো.সোহরাওয়ার্দী হোসেন জানান, অস্ত্র ব্যবসায়ী শ্রী রুমন চৌহানকে থানায় হস্তান্তর করেছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »