সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শ্রীলঙ্কার অর্থনীতি পুনরুদ্ধারে সহযোগিতার আশ্বাস মোদির

শ্রীলঙ্কার অর্থনীতি পুনরুদ্ধারে সহযোগিতার আশ্বাস মোদির

জয় বাংলা নিউজ ডেস্ক:

শ্রীলঙ্কার রনিল বিক্রমাসিংহেকে চিঠি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চিঠিতে শ্রীলঙ্কায় স্থিতিশীলতা ফেরাতে ও অর্থনীতি পুনরুদ্ধারে সহযোগিতার আশ্বাস দেন মোদি। শ্রীলঙ্কার সংবাদপত্র ডেইলি মিরর অনলাইনে মঙ্গলবার এ তথ্য জানানো হয়।
প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় রনিল বিক্রমাসিংহেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নরেন্দ্র মোদি।

বিক্রমাসিংহেকে চিঠিতে মোদি বলেন, ‘শ্রীলঙ্কার কঠিন সময়ে আপনি দায়িত্ব নিয়েছেন। আশা করি, আপনার আমলেই শ্রীলঙ্কায় স্থিতিশীলতা ফিরে আসবে। সাংবিধানিক কাঠামো ও গণতান্ত্রিক পন্থায় শ্রীলঙ্কায় স্থিতিশীলতা ও অর্থনৈতিক পুনরুদ্ধারে প্রতিবেশি দেশ হিসেবে সর্বাত্মক সহযোগিতা করবে ভারত।’
উভয় দেশের মধ্যকার ঐতিহাসিক সম্পর্কের কথা উল্লেখ করে নরেন্দ্র মোদি ভারত-শ্রীলঙ্কা দ্বিপাক্ষিক সম্পর্ক মজবুত করার আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »