বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মেসিকে ফিরিয়ে আনবে বার্সেলোনা?

মেসিকে ফিরিয়ে আনবে বার্সেলোনা?

বার্সেলোনাতেই পুরো ক্যারিয়ার শেষ করতে চেয়েছিলেন লিওনেল মেসি। থাকছে চেয়েছিলেন প্রাণের প্রিয় ক্লাবে। কিন্তু তাকে বিদায় বলে দেয় লা লিগার ক্লাবটি। কাঁদতে কাঁদতে বার্সা ছাড়েন কিংবদন্তি এই ফুটবলার।

২০২১-২২ মৌসুমের শুরুতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লেখান মেসি। বিনা ট্রান্সফার ফি’তে করা দলবদলে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। যা শেষ হবে আগামী বছরের জুনে।

পিএসজি অধ্যায় শেষ হলে মেসির ভবিষ্যৎ কী? ফুটবল বিশ্বে এই নিয়ে জল্পনা দীর্ঘদিনের। মেসি কি আবারও বার্সেলোনায় ফিরতে পারেন? বার্সার কোচ জাভি তো আর্জেন্টাইন খুদে জাদুকরকে ফিরিয়ে আনতে অনুরোধই করলেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তাকে।

লাপোর্তা কী ভাবছেন? সমর্থকদের জন্য সুখবর। ক্লাব সভাপতি জুয়ান লাপোর্তার কথায় পরিষ্কার ইঙ্গিত, মেসিকে ফিরিয়ে আনতে পারে বার্সা।

৩৫ বছর বয়সি মেসিকে নিয়ে লাপোর্তা জানান, ‘বার্সেলোনার ইতিহাসে সেই সম্ভবত সেরা ফুটবলার। সবচেয়ে কার্যকর ফুটবলার। বার্সেলোনার ইতিহাসে তার তুলনা শুধু জোহান ক্রুইফের সঙ্গেই করা যায়।’

আর্থিক সংকট মেটাতে গিয়ে এমন একজন ফুটবলারকেই কি না ঝেড়ে ফেলতে হলো বার্সেলোনার! সেই সিদ্ধান্ত নিয়ে লাপোর্তা বললেন, ‘একদিন তো এমনটা ঘটতেই হতো। আমাদের এমন একটা সিদ্ধান্ত নিতে হয়েছে। বাস্তবতা হচ্ছে কোনো ফুটবলার বা কোচই প্রতিষ্ঠানের উর্ধ্বে নয়।’

লাপোর্তা এরপরই কার্যত ‘বোমা’ ফাটিয়েছেন। তার কথা, ‘আমি মনে করি না, মেসি-অধ্যায় শেষ হয়ে গেছে। আর মেসির অধ্যায় যে এখনও খোলা আছে, সেটি নিশ্চিত করা আমাদেরই দায়িত্ব।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »