বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে লাভলু হত্যা মামলার চার আসামির আদালতে আত্মসমর্পণ

যশোরে লাভলু হত্যা মামলার চার আসামির আদালতে আত্মসমর্পণ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরের আলোচিত লাভলু হত্যা মামলার এজাহারভুক্ত চার আসামি আদালতে আত্মসমর্পণ করেছে। আাসমিরা হলেন, উপশহরের লিয়াকত মোল্লার ছেলে রফিকুল ইসলাম, খোলাডাঙ্গার কাররুজ্জামান ওরফে খোড়া কামরুলের স্ত্রী মেহেরুন খাতুন, আব্দুল আজিজের মেয়ে শারমিন খাতুন ওরফে শারমিনা ও খোলাডাঙ্গা উত্তরপাড়ার মৃত মালেক হাওলাদারের ছেলে কবির হাওলাদার। সোমবার তারা আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামিদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
উল্লেখ্য, গত ১০ জুন সকালে যশোর সদরের খোলাডাঙ্গা থেকে লাভলুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত লাভলু একই এলাকার মধ্যপাড়া কলোনীর আব্দুল মান্নানের ছেলে। তিনি আফিল গ্রুপে চাকরি করতেন। এদিকে, হত্যার ৪৮ ঘন্টার মধ্যে ডিবি পুলিশ রহস্য উদঘাটন করে। উঠে আসে ছিনতাই করা সোনার বার বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জের ধরে খুন হয় খোলাডাঙ্গার লাভলু। এ হত্যাকান্ডের সঙ্গে খোলাডাঙ্গার কামরুজ্জামান ওরফে খোড়া কামরুলসহ তার কয়েকজন সহযোগী জড়িত। এমনকি নিহত লাভলুর ছেলে সাকিল হোসেনও বিষয়টি জানতো। পরে পুলিশ ছেলে সাকিল ও খোড়া কামরুলের এক সহযোগি ইসরাইলকে আটক করা হয়। তাদের স্বীকার অনুযায়ী দুইপি বিদেশি পিস্তল উদ্ধার করে ডিবি পুলিশ। এঘটনায় লাভলুর বাবা আব্দুল মান্নান বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। অন্যদিকে পুলিশের পক্ষথেকে পৃথক দুইটি অস্ত্র মামলা করা হয়। হত্যা মামলায় আসামিরা দীর্ঘদিন পলাতক থেকে সোমবার আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

 

 

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »