শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
তৈরি করুন চিংড়ির মুইঠ্যা ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
কালিগঞ্জের পল্লীতে আদালতের আদেশ অমান্য করে পাঁকাঘর নির্মানের অভিযোগ

কালিগঞ্জের পল্লীতে আদালতের আদেশ অমান্য করে পাঁকাঘর নির্মানের অভিযোগ

কালিগঞ্জ প্রতিনিধি:

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে আদালতের আদেশ অমান্য করে পাকা ঘর নির্মান অব্যহত রেখেছে একটি স্বার্থান্বেশী মহল। পুলিশী বাঁধায় পন্ড হয়েছে কাজ, ঘটনাটি উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ঘটেছে।
সরেজমিন ও ভুক্তভোগীদের সুত্রে জানাগেছে, কৃষ্ণনগর গ্রামের মৃত ইছাণুদ্দীন তরফদারের পুত্র শামছুর রহমান তরফদার বাদী হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ( কালিগঞ্জ) আদালতে ১১৭৩/২২ নং মামলা দায়ের করেন। এর আলোকে বিজ্ঞ আদালত ফোঃ কাঃ বিঃ ১৪৫ ধারা জারী করে পক্ষদ্বয়ের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কালিগঞ্জ থানাকে ও উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) কে নালিশী সম্পত্তির প্রকৃত দখলদার বিষয়ে তদন্ত পূর্বক মতামত দাখিলের নির্দেশ দেন। এ আদেশের প্রেক্ষীতে থানা পুলিশ ১৪৫ ধারা জারী করে কাজকর্ম বন্ধ রাখার নির্দেশ দেন। কিন্তু কৃষ্ণনগর গ্রামের জোনাব আলী সানার পুত্র রুহুল আমিন সানা ও একই গ্রামের এলাহী গাজীর পুত্র আব্দুল খালেক আদালত ও থানা পুলিশকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে বীরদর্পে পাকাঘর নির্মান কাজ অব্যহত রেখেছে। খবর পেয়ে রবিবার (২৫ জুলাই) সকাল দশ টায় কালিগঞ্জ থানা পুলিশ সরেজমিনে গিয়ে কাজ বন্ধ করে দেন। এঘটনাকে পুঁজি করে উক্ত এলাকায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »