শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
তৈরি করুন চিংড়ির মুইঠ্যা ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
মুক্তির অনুমতির অপেক্ষায় ‘ওরা ৭ জন’

মুক্তির অনুমতির অপেক্ষায় ‘ওরা ৭ জন’

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে খিজির হায়াত খান নির্মাণ করেছেন মুক্তিযুদ্ধনির্ভর সিনেমা ‘ওরা ৭ জন’। ছবিটি রয়েছে আলোচনায়। আসছে বিজয় দিবসে ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন পরিচালক। সে অনুযায়ী শেষ করেছেন এর নির্মাণকাজ।

জানা গেছে, সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। শিগগির এটি দেখবেন বোর্ডের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেন সেন্সর বোর্ডের সচিব মোমিনুল হক জীবন। তিনি বলেন, ‘ওরা ৭ জন’ সিনেমাটি ছাড়পত্র নিতে জমা পড়েছে।

ছবিটি নিয়ে খিজির হায়াত খান অনেক আশাবাদী। বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকার-সংবাদে নিজের অনুভূতির কথা প্রকাশ করেছেন তিনি। বলেন, ‘আগে আরও কয়েকটি সিনেমা নির্মাণ করেছি। কিন্তু এই সিনেমাটিতে সর্বোচ্চটুকু দিয়েছি উজার করে। কারণ আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান।

আশা করছি বিনা কর্তনে সেন্সর থেকে ছাড়পত্র পাবে ছবিটি। ডিসেম্বরে ছবিটি মুক্তি দিতে চাই।’

ছবির সাতজনের একজন অভিনেতা ও নির্মাতা খিজির হায়াত খান নিজেই। এছাড়া ছয়টির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, শাহরিয়ার ফেরদৌস সজীব, সাইফ খান, খালিদ মাহবুব তূর্য ও নাফিস আহমেদ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী জাকিয়া বারী মমকে।

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিংয়ের প্রযোজনায় সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খিজির হায়াত খান। সংগীতের দায়িত্বে ছিলেন নাজমুল আবেদীন আবির। এতে গান গেয়েছে ব্যান্ড অসমাপ্ত। সিনেমাটোগ্রাফার ছিলেন মোহাম্মদ আরিফুজ্জামান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »