বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে সৌদি প্রবাসী স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে স্ত্রীর মামলা

যশোরে সৌদি প্রবাসী স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে স্ত্রীর মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে সৌদি প্রবাসী স্বামী মিলন হোসেনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন তার স্ত্রী। গতকাল রোববার ভুক্তোভোগী নারী স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মূহুর্তের ছবি ফেসবুকে প্রচার করায় তিনি এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন বেনাপোল পোর্ট থানার ওসিকে। আসামি মিলন হোসেন শার্শার উলাশী গ্রামের হারুনার রশিদের ছেলে।
মামলার অবিযোগে জানা গেছে, মিলন হোসেন পারিবাকি ভাবে দেখাশুনা করে ২০১৭ সালে ১২ নভেম্বর ওই নারীকে বিয়ে করেন। এরপর যৌতুকের দাবিতে নির্যানের অভিযোগে দুইবার মিলনকে আসামি করে মামলা করেছিল ওই নারী। মীমংসার নামে করে মিলন ওই নারীকে নিয়ে ঘরসংসার শুরু করে। ২০২১ সালে মিলন তার শ্বশুরের কাছ থেকে তিন লাখ টাকা যৌতুক নিয়ে সৌদি আরব চলে যায়। এরপর মিলন তার স্ত্রী-সন্তারের আর কোন খোঁজ নেয়না। কিছুদিন আগে মিলন তার স্ত্রীর কাছে ফোন করে তাকে আর রাখবেনা বলে জানিয়ে হুমকি দেয়। এরপর সে তার ফেসবুক আইডি থেকে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মূহুর্তের ছবি প্রচার করে। একইসাথে তার ইমো থেকে একই ছবি আপনজনের কাছে পাঠায়। এতে পরিবারসহ আত্মীয় স্বজনদের কাছে তার সম্মান হানি হয়েছে। ফলে তিনি তার স্বামীর বিরুদ্ধে অর্নোগ্রাফি আইনে এ মামলা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »