বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে চোরাই ৬টি মটর সাইকেলসহ পাঁচজন আটক

যশোরে চোরাই ৬টি মটর সাইকেলসহ পাঁচজন আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান পরিচালনা করে ছয়টি চোরাই মোটরসাইলে উদ্ধার করেছে। এসময় আন্তঃজেলা চোরচক্রের পাঁচজনকে আটক করেছে। আটককৃতরা হলো যশোর সদর উপজেলার কেসমত নওয়াপাড়ার বাদশা কসাইয়ের ছেলে হৃদয় হোসেন (২০) বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মফিজ মোল্যার ছেলে রফিকুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলীর ছেলে বোরহান হোসেন (২৩), ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দিন মন্ডলের ছেলে আনসার আলী (৩৫)। যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির (গোয়েন্দা) ওসি রুপণ কুমার সরকার শনিবার বেলা তিনটায় (২৩ জুলাই) ডিবি কার্যালয় এক প্রেস ব্রিফিংয়ে একথা জানান। রুপণ কুমার সরকার বলেন,ডিবির চৌকস কর্মকর্তা এসআই মফিজুল ইসলামেরর নেতৃত্বে এস আই আব্দুল্লাহ আল মামুন,এএসআই আজহারুল, গৌরাঙ্গ আমিরুল ইসলামের সমন্বয়ে গোপন সংবাদে ভিত্তিতে রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেলসহ শহরের মণিহার চত্ত্বর থেকে চোরচক্রের একজনকে আটক করেন যাকে জিজ্ঞসাবাদ করে আরো মনিরামপুর, ঝিকরগাছা,ও মাগুরা জেলা থেকে আরো চারজনকে আটক করা হয়। এসময় চোর চক্রের কাছ থেকে মোট ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়ে। এক প্রশ্নের জবাবে ডিবির ওসি বলেন,এরা আন্তঃজেলা চোরচক্র।এদের কাছ থেকে ১০ টি জাল মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন সনদ, ক্রয় বিক্রয়ের জাল দলিল,রেজিষ্ট্রেশন তৈরির সরঞ্জাম, লেমিনেটর মেশিন, মোটরসাইকেলের রং পরিবর্তন করার জন্য বিভিন্ন রংয়ের শ্প্রেসহ বিভিন্ন মামামাল উদ্ধার করা হয়। তাদের আদালতে সোর্পদসহ জিঞ্জাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে আবেদন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »