মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

যৌন হয়রানির অভিযোগে মাদরাসার শিক্ষক লাঞ্ছিত

যৌন হয়রানির অভিযোগে মাদরাসার শিক্ষক লাঞ্ছিত

 

স্টাফ রিপোর্টার: যৌন হয়রানির অভিযোগে মণিরামপুর উপজেলার শমসেরবাগ দাখিল মাদরাসার শিক্ষক আব্দুল আজিজকে অভিভাবকরা লাঞ্ছিত করেছেন। ছাত্রীরা সুনির্দিষ্ট অভিযোগ দেয়ার পরও মাদ্রাসার সুপার কোন ব্যবস্থা না নেয়ায় অভিভাবকরা এ ঘটনা ঘটান। শনিবার সকালে মাদরাসায় এ ঘটনা ঘটে।

অভিভাবকরা জানান, আব্দুল আজিজ দীর্ঘদিন ধরে মাদরাসার বিভিন্ন শ্রেণির ছাত্রীদের সাথে যৌন হয়রানিমূলক আচরণ করে আসছেন। মাদরাসার সুপার শওকত আলীর কাছে ছাত্রীরা অভিযোগ দিলেও তিনি কোন ব্যবস্থা নেননি।

বৃহস্পতিবার এক ছাত্রীর সাথে এমন আচরণ করলে সে কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে তার মাকে জানায়। শনিবার মাদরাসা খুললে ওই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকরা মাদরাসায় গিয়ে ওই শিক্ষকের বিচার দাবি করেন। এসময় মাদরাসা সুপার বরাবরের মতো বিষয়টি পরে দেখবেন বললে অভিভাবকরা ক্ষুব্ধ হয়ে আব্দুল আজিজকে লাঞ্ছিত করেন। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি করে সকালেই মাদরাসা বন্ধ করে দেন।

মাদরাসা সুপার শওকত আলী এমন অভিযোগ আগে পাননি জানিয়ে বলেন, অভিযোগ পেয়ে ওই শিক্ষককে শোকজ করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার বলেন, অভিযোগের সত্যতা মিললে ওই শিক্ষককে বরখাস্ত করা হবে। প্রাথমিকভাবে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদানের নির্দেশ দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »