সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৫২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরাত

ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরাত

টলিউডের বহুল আলোচিত-সমালোচিত অভিনেত্রী নুসরাত জাহান। তার আরও একটি পরিচয় সে তৃণমূলের সংসদ সদস্য। সবসময়ই থাকেন খবরের শিরোনামে। কখনো কাজের জন্য কখনও বা ব্যক্তিগত ব্যাপারে। তবে আলোচনা-সমালোচনা যাই হোক না কেন, কোনো কিছুই তোয়াক্কা করেন না তিনি। সব কিছুর ঊর্ধ্বে নিজের মনকেই প্রাধান্য দেন।

শুধু আলোচনা-সমালোচনাই নয়, তার নানা কর্মকাণ্ডের জন্য অনেক সময়ই কটাক্ষের মুখে পড়তে হয়। বিশেষ করে তার ব্যক্তিগত জীবনের সম্পর্ক, বিয়ে ও সন্তান নিয়ে বারবার বিতর্কের মুখে পড়েছেন। দু কথা শোনাতে কেউ যেন পিছপা হননি।

তবে কোনো কিছু কে পাত্তা না দিয়ে একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি। আর নিজের জীবনকে নিজের ইচ্ছে মতো উপভোগ করছেন। মা হওয়ার পর মেদ ঝরিয়ে একেবারে স্লিম ফিগারে ফিরে এসেছেন এ নায়িকা।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি দুটি পোস্ট করে আবারও কটাক্ষের শিকার হলেন নুসরাত। ছবি দুটিই বেডরুমে বিছানার উপর শুয়ে থাকা অবস্থায় তোলা হয়েছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। ক্যাপশনে লিখেছেন, ‘ফ্রম অ্যানাদার পয়েন্ট অফ ভিউ’।

ইনস্টাগ্রাম লিংক

ছবি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। একদল নেটিজেন নুসরাতের ছবিটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এধরনের ক্যাপশনের মাধ্যমে অন্যরকম দৃষ্টিভঙ্গির কথাই অভিনেত্রী বোঝাতে চেয়েছেন বলেই দাবি তাদের। তবে অভিনেত্রী বলে কথা। তার ভক্তের পাশাপাশি রয়েছে সমালোচকও।

এ ছবি পোস্ট করার পর তাকে ‘পর্নোগ্রাফিতে অভিনয় করার’ মতো পরামর্শও দিয়েছেন অনেকে। কেউ কেউ আরও একবার ধর্মের কথা উল্লেখ করে এই ধরনের ছবির জন্য খোঁচা দিয়েছেন নুসরাতকে।

আবার অনেকে তার রাজনৈতিক পরিচিতির কথা আরও একবার স্মরণ করিয়ে দিয়েছেন।

তবে এতকিছুর পরও প্রতিবারের মতো এবারও সমালোচনায় কান দিতে নারাজ এ অভিনেত্রী। কোন মন্তব্যর প্রতিক্রিয়া করেননি। কারণ সে যে নিজের জন্য বাঁচেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »