বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সত্য ঘটনা অবলম্বনে গল্প ‘তনয়া’

সত্য ঘটনা অবলম্বনে গল্প ‘তনয়া’

স্কুল, ক্লাস আর হোমওয়ার্ক নিয়ে ব্যস্ত থাকা তনয়ার জীবন স্বাভাবিক গতিতেই চলছিল। তারপর একদিন স্কুল ছুটির পর বাসার পরিবর্তে সে নিজেকে আবিষ্কার করে হোটেল রুমে৷ সেখান থেকে থানা হয়ে নিজের বাড়িতে।

বাড়িতে ফিরলেও বাবা-মায়ের কাছে আর ফেরা হয়নি। যারা এতদিন আদরে-ভালোবাসায় আগলে রেখেছিল তাকে। এভাবে তনয়ার গন্তব্য পাল্টাতেই থাকে। পাল্টে যায় সমাজবাস্তবতা।

এমন ঘটনা নিয়ে কনটেন্ট নির্মাণ করেছেন পরিচালক ইমরাউল রাফাত- নাম তনয়া। নির্মাতার দাবি, বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়ছে কনটেন্টটি। ২১ জুলাই বৃহস্পতিবার চরকিতে রাত ৮টায় মুক্তি পাবে কনটেন্টটি।

তনয়া মূলত একটি মেয়ের সমাজবাস্তবতার ভয়ংকর প্রভাবের সঙ্গে যুদ্ধ করে যাওয়ার গল্প। নাম চরিত্রে দেখা যাবে মাখনুন সুলতানা মাহিমাকে। আরও আছেন ফজলুর রহমান বাবু।

তনয়া প্রসঙ্গে মাখনুন সুলতানা মাহিমা বলেন, ‘প্রথমে তনয়ার গল্প শুনেই আমি খুব অবাক হয়েছি এটা ভেবে যে, এটা একটা সত্যি ঘটনা। একটা মেয়ের জীবনে এ রকম অঘটন ঘটে গেছে। তনয়া চরিত্রটা এখন পর্যন্ত আমার করা সব থেকে কঠিন চরিত্র। অভিনয় করার সময়ই আমার কেমন যেন মনে হচ্ছিল। তাহলে যিনি এই পরিস্থিতির স্বীকার হয়েছেন তার পরিস্থিতি কী হয়েছিল।’

পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘তনয়ার গল্পটা একটা আড্ডায় শোনা। পরিচিত একজনের কাছ থেকে। হঠাৎ করেই আমি পুরো গল্পটা শুনতে আগ্রহী হই। আমরা নরমালি যে ফরম্যাটে যাই, একটা গল্প লিখে রাখা, কোথাও প্রপোজাল হিসেবে জমা দেয়া; এই গল্পের ক্ষেত্রে তেমন কিছুই হয়নি। গল্পটা মাথাতেই ছিল। ঘটনাচক্রে চরকির সঙ্গে গল্পটা নিয়ে আলোচনা হয় এবং কাজটি আসতে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »