শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
তৈরি করুন চিংড়ির মুইঠ্যা ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
যশোর চুড়ামনকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই

যশোর চুড়ামনকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে বিএনপির আরও এক নক্ষত্র না ফেরার দেশে পাড়ি জমালেন। সদর উপজেলা চুড়ামনকাটি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই। শনিবার সন্ধ্যা ৬টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় যশোর-২৫০ শয্যা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬২) বছর। তিনি স্ত্রী দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তারের মৃত্যুতে দলীয় নেতাকর্মী সহ এলাকাবাসীর মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে। তার মৃত্যুর সংবাদ শোনা মাত্রই হাসপাতালে ছুটে যান বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এসময় তিনি নিজেই কান্নায় ভেঙে পড়েন। ছুটে যান যশোর জেলা বিএনপির গুরুত্বপূর্ন নেতৃবৃন্দ। হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় শহরের ঘোপের বাস ভবনে। সেখানে তার শোকাহত স্বজনদের না ন্তনা দিতে আগেই উপস্থিত হন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। তার পারিবারিক সূত্রে জানা যায়,কিছু দিন পূর্বে তিনি ঢাকার একটি হাসপাতাল থেকে ওপেন হার্ট সার্জারী করেন। এর থেকে তার শারীরিক অবস্থা কিছু টা ভালো হলেও গতকাল শনিবার সকালে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে যশোর -২৫০ শয্যা হাসপাতালে নিড়ির পর্যবেক্ষন ইউনিটে রাখা হয়। পরে সন্ধ্যা ৬টায় সাবেক জনপ্রিয় এই চেয়ারম্যানের মৃত্যু হয়।
আব্দুস সাত্তার চূড়ামনকাটি ইউনিয়ন বিএনপির দুইবার সভাপতি ও সাধরণ সম্পাদক দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি তিনবার ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। ঘোপের বাস ভবন থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় খিতিবদিয়া গ্রামের তার জন্মভূমিতে । সেখানে রাত ১০ টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
চেয়ারম্যান আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর জানিয়েছেন, বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। নেতৃদ্বয় এক শোক বিবৃতিতে বলেন, শহীদ জিয়ার নীতি আর্দশ ও দর্শনে গভীর আস্থাশীল আব্দুস সাত্তার চূড়ামনকাটি ইউনিয়ন বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে তিনি নিরালস ভাবে কাজ করে গেছেন। তিনি বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের প্রতি দায়বদ্ধ থেকে অত্যান্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তার মৃত্যুতে অপূরনীয় ক্ষতি হয়ে গেল, যে ক্ষতি ইউনিয়নবাসীকে দীর্ঘ দিন যাবৎ অনুভব করতে হবে। দোয়া মহান রাব্বুল আল আমিন যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন । তার শোকাহত স্বজনদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। উল্লেখ্য সদর উপজেলা বিএনপিন সভাপতি মোঃ নূর-উন-নবী ও জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনী হারিয়ে দলটির নেতাকর্মীরা শোকে বাকরুদ্ধ।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »