শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
তৈরি করুন চিংড়ির মুইঠ্যা ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
টাকা আত্মসাতের ঘটনায় আটক শুকুর আলীর রিমান্ড মঞ্জুর

টাকা আত্মসাতের ঘটনায় আটক শুকুর আলীর রিমান্ড মঞ্জুর

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

বাড়ি বিক্রির নামে প্রতারণা করে ৪৮ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে আটক শুকুর আলীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন। শুকুর আলী ঝিকরগাছার বনফুল আবাসিক এলকার মৃত আব্দুল আজিজের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, শুকুর আলীর কাছথেকে চার শতক জমিসহ বাড়ি কেনার জন্য সাড়ে ৪৮লাখ টাকা নির্ধারন করে জাফরনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে সেলিম প্রথমে ১০ লাখ টাকা বাইনা দেন। ১০ লাখ টাকা বায়না গ্রহন করে শুকুর আলী। গত ৬ জুলাই জমি রেজিস্ট্রি করতে যেয়ে শুকুর আলী সাক্ষীদের উপস্থিতিতে ব্যাংকের ভিতর থেকে ৩৮ লাখ ৫০ হাজার টাকা গ্রহন করে। এরপর শুকুর আলী কৌশলে টাকা নিয়ে ব্যাংক থেকে বেরিয়ে যায়। এরপর জমি রেজিষ্ট্রি না করে ঘুরাতে থাকে।
অবশেসে টাকা নিয়ে জমি রেজিস্ট্রি করে না দেয়ায় শুকুর আলী ও তার স্ত্রীসহ তিন জনের বিরুদ্ধে গত ৭ জুলাই ঝিকরগাছা থানায় মামলা করেন ভুক্তোভোগী সেলিম। পুলিশ অভিযোগে ভিত্তিতে শুকুর আলীর স্ত্রী ও অপর আসামি ফাতেমা খাতুনকে আটক করে আদালতে সোপর্দ করলে ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। তাদের দেয়া স্বীকারোক্তিতে শুকুর আলীকে আটক করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। গতকাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »