শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
তৈরি করুন চিংড়ির মুইঠ্যা ট্রাম্পের বাড়ি থেকে ‘টপ সিক্রেট’ নথি জব্দ করেছে এফবিআই তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে আয়োজিত ওয়েবিনারে বক্তারা গত ২৪ ঘন্টায় করোনায় সারাদেশে কোথাও কেউ মারা যায়নি মিনির বাড়ি প্রেমের ঠিকানা বাচ্চু আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক হওয়ায় অভিনন্দন বিশ্বজুড়ে করোনায় বেড়েছে মৃত্যু পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ দিয়েছে…… স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে………… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
কিশোরগঞ্জের হাওড়ে পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের হাওড়ে পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

দিলীপ কুমার দাস :

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাওর পর্যটন এলাকায় ঘুরতে গিয়ে বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় হাওরের পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া যুবক তানজিব সারোয়ার হিমেল (৩০) এর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা পৌনে ১১টার দিকে করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর ব্রীজ এলাকায় উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করা হয়।

ডুবে যাওয়া তানজিব সারোয়ার হিমেল কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল এলাকার মো. কামাল মিয়ার ছেলে।

এর আগে বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় হাসানপুর ব্রীজ এলাকায় গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়।

করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, হাসানপুর ব্রীজের ঢালে বুধবার (১৩ জুলাই) হিমেলসহ চারজন লোক বেড়াতে আসে।

সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাদের মধ্যে হিমেল গোসল করতে নদীর পানিতে ডুব দেয়। এক পর্যায়ে সে পানিতে তলিয়ে নিখোঁজ হয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে কিন্তু ওইদিন তার আর কোন খোঁজ পাওয়া যায়নি।

দ্বিতীয় দিনে বৃহস্পতিবার (১৪ জুলাই) উদ্ধার অভিযানের এক পর্যায়ে বেলা পৌনে ১১টার দিকে নিখোঁজ হিমেলের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »