শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে যুবদল নেতা ধনিকে কুপিয়ে হত্যা

যশোরে যুবদল নেতা ধনিকে কুপিয়ে হত্যা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে নিহত হলেন যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি (৫২)। আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া আকবারের মোড় এলাকায় নিজ বাসাবাড়ির সামনে একটি চায়ের দোকানের মধ্যে সন্ত্রাসীরা এই হামলার ঘটনা ঘটায়।
যশোর নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, বেলা ১২টার দিকে ধনি তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসেছিলেন। ওইসময় একদল দুর্বৃত্ত হঠাৎ করেই তার উপরে আক্রমণ করে। তারা ধারাল অস্ত্র দিয়ে ধনির কোমরের নিচ থেকে পা পর্যন্ত বেশ কয়েক জায়গায় আঘাত করে।
আহত ধনিকে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের কনসালটেন্ট ডাক্তার এন কে আলম বলেন, প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।
জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, কী কারণে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদ্ঘাটনে পুলিশ তৎপরতা শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »