বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ঈদুল আজহা উপলক্ষে কুড়িগ্রামের রাজারহাটে ভিজিএফ সুবিধাভোগী ৪৩ হাজার ১৭৪টি পরিবার

ঈদুল আজহা উপলক্ষে কুড়িগ্রামের রাজারহাটে ভিজিএফ সুবিধাভোগী ৪৩ হাজার ১৭৪টি পরিবার

শফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ৪৩১.৭৪০ মেট্রিক টন চাল বরাদ্দ । সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় উপজেলার ৭ টি ইউনিয়নের ৪৩ হাজার ১৭৪টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ বরাদ্দ দেওয়া হয়েছে। যা ০৭ জুলাই এর মধ্যে বিতরণ কার্যক্রম শেষ করতে হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম।উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা শাখা সূত্রে জানা গেছে,সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে,রাজারহাট ইউনিয়নে ৭৭২০,চাকিরপশার ইউনিয়নে ৬৮৬০,ছিনাই ইউনিয়নে ৬৫৭০,বিদ্যানন্দ ইউনিয়নে ৪০৬৪,নাজিমখাঁন ইউনিয়নে ৪৭৫০,ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে,৬৮৪০, উমরমজিদ ইউনিয়নে ৬৩৭০ টি সহ মোট ৪৩ হাজার ১৭৪টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে মোট ৪৩১.৭৪০ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়। বুধবার (৭ জুলাই) সকালে উপজেলার ০৪ নং চাকিরপশার ইউনিয়ন পরিষদ ও ০৬ নং উমর মজিদ ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় চেয়ারম্যান আহসানুল কবির আদিল ও চেয়ারম্যান আঃ ছালাম ট্যাগ অফিসারের উপস্থিতিতে সুষ্ঠ ও সুন্দর পরিবেশ বজায় রেখে ভিজিএফের চাল বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »