বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
রুশ সেনাদের জন্য পুতিনের অভিনন্দন

রুশ সেনাদের জন্য পুতিনের অভিনন্দন

জয় বাংলা নিউজ ডেস্ক :

ইউক্রেনের লুহানস্ক অঞ্চলে ‘বিজয়ী’ হওয়ার জন্য রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন দেশটির সেনাদের অভিনন্দন জানিয়েছেন। মঙ্গলবার (৫ জুলাই) মার্কিন সংবাদ সংস্থা সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সোমবার এক বৈঠকে প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগু পুতিনকে এই অঞ্চলে যুদ্ধের অগ্রগতি সম্পর্কে ব্রিফিং দেন। এই বৈঠকটি রুশ রাষ্ট্রায়ত্ত গণ মাধ্যমে সম্প্রচার করা হয়।

বৈঠকে শোইগু বলেন, ‘১৯ জুন থেকে শুরু করে স্বঘোষিত রাষ্ট্র গণপ্রজাতন্ত্রী লুহানস্কের (এলপিআর) পিপলস মিলিশিয়া বাহিনীর ২য় কর্পস ও দক্ষিণের বাহিনীর সহায়তায় রুশ সেনাবাহিনী সাফল্যের সঙ্গে অভিযান চালিয়েছে এবং গণপ্রজাতন্ত্রী লুহানস্কের সকল অঞ্চলকে স্বাধীন করেছে।’

শোইগু আরও জানান, ‘গোরস্কি কলড্রন’ নামে পরিচিত লিসিচানস্ক ও সেভেরোদনেৎস্ক শহরকে ২ সপ্তাহের মধ্যে ঘিরে ফেলা হয়। তিনি দাবি করেন, এই যুদ্ধে ইউক্রেনের ৫ হাজার ৪৬৯ সেনা নিহত হয়েছে।

পুতিন জানান, এলপিআরের যুদ্ধে যেসব সেনা সদস্য অবদান রেখেছেন, তারা ‘বীরত্বের’ জন্য পুরস্কৃত হবেন। লুহানস্কের বীরদের বিশ্রাম নেওয়ার আহ্বান জানিয়ে পুতিন আরও বলেন, ‘পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ী, পূর্ব ও পশ্চিমের সেনাদলসহ অন্যান্য সামরিক ইউনিটকে এখন তাদের নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।’

‘আমি আশা করি লুহানস্কের মত সবখানেই আমাদের অভিযান সফল হবে’, যোগ করেন পুতিন। পুতিন একইসঙ্গে এলপিআরের মিলিশিয়া বাহিনীকে ‘বীরত্ব’ দেখানোর জন্য প্রশংসা করেন। ‘আমি আপনাদের সবাইকে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি’, যোগ করেন পুতিন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »