শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকি ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা / আটক তিন

যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকি ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা / আটক তিন

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়ার অভিযোগে আটজনসহ অজ্ঞাত আরও ৩/৪ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তিনি নিজে বাদী হয়ে মামলা করেছেন।
আসামিরা হলেন, কাজীপাড়ার মৃত আব্দুল কাদের চাকলাদারের ছেলে তৌহিদ চাকলাদার ফন্টু, লোন অফিসপাড়ার মৃত ফারাজী শাহাদত হোসেনের ছেলে আশিকুল ইসলাম বাধন, কাজী পাড়া তেতুলতলার সিরাজুল ইসলামের ছেলে রওশন ইকবাল শাহী, কাঠালতলার আমজাদ হোসেন পাকা মিয়ার ছেলে বাবুল, রেলগেট তেতুল তলা এলাকার মৃত ফখরে আলমের ছেলে ফাহমিদ হুদা বিজয়, কাঠালতলা বটতলা এলাকার তৌফিক সরকার তকুর ছেলে তাপস, কাজীপাড়া মানিক তলার মৃত আব্দুল করিমের ছেলে নুরনবী ও কাজীপাড়ার কুটি শেখের ছেলে মেহেদি হাসান রনি। এদিকে, পুলিশ মঙ্গলবার দুপুর আড়াইটায় কাঠালতলা ব্রিজ এলাকা থেকে এ মামলার এজাহারভুক্ত তিন আসামি বাবুল, তাপস ও নূরনবীকে আটক করে আদালতে সোপর্দ করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর একেএম শফিকুল আলম চৌধুরী।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিদের সাথে তার রাজনৈতিক ভাবে পূর্ব বিরোধ চলছিলো। এছাড়া আাসমিরা নানা ধরণের অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত। অপরাধ কর্মকান্ডের বিরোধিতা করায় তার উপর ক্ষিপ্ত হয় আসামিরা। তার জেরে গত ২৭ জুন রাত আড়াইটায় আসামিরা দুইটি গাড়িতে তার বাড়ির সামনে আসে। বাড়ির সামনে এসে প্রথমে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় ফরিদ বাইরে বের হলে আসামিরা তাকে প্রকাশ্যেই তাকে খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়। কিছু সময় পর ফের ওই দুইটি গাড়ি এসে একই ভাবে হুমকি দিয়ে যায়।
এদিকে, আটকের পর তিন আসামিকে আদালতে সোপর্দ করে পুলিশ। আসামির পক্ষে আদালতে জামিন আবেদন জানালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তিনজনেরই জামিন মঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী মাহাবুব সরকার লাল্টু। তিনি দাবি করেন, তার মক্কেলদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার জেরে ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে। যা তিনি আদালতকে অবহিত করতে সক্ষম হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »