বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর স্টুডেন্ট কমিউনিটি নেতৃত্বে ওয়ালী-সাইফুল্লাহ

যশোর স্টুডেন্ট কমিউনিটি নেতৃত্বে ওয়ালী-সাইফুল্লাহ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

ঢাকায় অবস্থানরত যশোর জেলার শিক্ষার্থীদের সংগঠন যশোর স্টুডেন্ট কমিউনিটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) মাঠে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতার শিক্ষার্থী হাসান ওয়ালীকে সভাপতি ও ঢাকা বিশবিদ্যালয়ের শিক্ষার্থী খালেদ সাইফুল্লাহকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষিত হয়।
কমিটিতে অন্যান্যদের মধ্যে আছেন সহ সভাপতি- সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক- সানজিদা জেরিন ও তানভীর হোসেন, সাংগঠনিক সম্পাদক- মুতাসিম বিল্লাহ, দপ্তর সম্পাদক- আমিমুল ইসহান ফাহাদ, অর্থ সম্পাদক- মাহবুব হাসান, সমাজসেবা- নাহিদ হাসান, আইন সম্পাদক- ফারহানাহ সানজিদা, প্রচার সম্পাদক- মিরাজ হোসেন, ক্রীড়া সম্পাদক- এনামুল হাসান তামিম, সাংস্কৃতিক সম্পাদক- সুজন মাহমুদ, বৃত্তি ও ছাত্রকল্যাণ সম্পাদক- আরিফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক- রুমান হাসান তামিম, পাঠাগার বিষয়ক সম্পাদক- শাহরিয়ার রাকিব, আপ্যায়ন সম্পাদক- তাওহিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য- ফয়সাল আহমেদ, রিফাত বিন গাফফার, তাবাসসুম ইয়াসমিন তিশা, নুরুদ্দিন হাসান ও জুবায়ের হাসান। আগামী ৩ মাসের মধ্যে সংগঠনের পুর্নাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়।
ঢাকায় অবস্থানরত বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি, যোগাযোগ ও সহযোগিতা বৃদ্ধিতে কাজ করার লক্ষ্যে ২০২০ সালে যাত্রা শুরু করে যশোর স্টুডেন্ট কমিউনিটি, ঢাকা। শিক্ষার্থীদের মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা মোকাবেলায় নানা ধরণের গঠনমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »