বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ঝিকরগাছা কায়েমকোলা বাজারের দুইটি দোকান থেকে প্রায় ৯ লাখ টাকা চুরির ঘটনায় তিনজন আটক

ঝিকরগাছা কায়েমকোলা বাজারের দুইটি দোকান থেকে প্রায় ৯ লাখ টাকা চুরির ঘটনায় তিনজন আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

গত ২২ জুন দিবাগত রাতে যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাজারের প্যারেন্টস সুপার মার্কেটের দুইটি দোকান থেকে প্রায় ৯ লাখ টাকা চুরির ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।
আটককৃতদের কাছ থেকে নগদ প্রায় চার লাখ টাকা উদ্ধার এবং চোরাই টাকা দিয়ে কেনা একটি নতুন ইজিবাইক জব্দ করা হয়েছে।
আটক তিনজন হলো, যশোর শহরতলীর ধর্মতলা কদমতলা এলাকার রুবেল হাওলাদারের ছেলে আল-আমিন (২১), খুলনার দিঘলিয়া উপজেলার আজিগ্রামের হাফিজুর সরদারের ছেলে আব্দুল কাদের (২৫) এবং একই গ্রামের বাবুল মোল্লার ছেলে রাজু মোল্লা (২৮)।
র‌্যাব জানিয়েছে, ঝিকরগাছার মনোহরপুর গ্রামের আবুল কালামের ছেলে জিয়াউর রহমানের (৪০) কায়েমকোলা বাজারের প্যারেন্টস সুপার মার্কেটে জিয়া ইলেক্ট্রনিকস ও মুসলিম জুয়েলার্স নামে দুইটি দোকান আছে। দুইটি দোকান তিনি পরিচালনা করেন। সৌরভ নামে এক কর্মচারি ইলেক্ট্রনিক্সের দোকান দেখাশুনা করেন। গত ২২ জুন রাত ১০টার দিকে দুই দোকানের কেনাবেচার মোট ৮ লাখ ৮০ হাজার টাকা সোনার দোকানের ক্যাশবাক্সে রেখে তালামেরে দোকান বন্ধ করে বাড়িতে যান। পরদিন সকালে দোকানে এসে দেখেন দুইটি দোকানের সার্টার ভাঙ্গা। সোনার দোকানের ক্যাশবাক্সে রাখা ৮ লাখ ৮০ হাজার টাকা নেই। এছাড়া ২০ বরি ওজনের রুপার গহনা নেই। কে বা কারা রাতের আঁধারে দোকানের সার্টার ভেঙ্গে তা চুরি করে নিয়ে গেছে।
এই ঘটনায় তিনি স্থানীয় দোকান মালিক ও মালিক সামিতির লোকজনকে জানিয়েছে ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দেন। একই সাথে র‌্যাব-৬ যশোর ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দেন। এরপর র‌্যাব চুরির ঘটনা অনুসন্ধান করতে থাকে।
র‌্যাব সদস্যরা গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে প্রথমে আল-আমিনকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে দিঘলিয়া থেকে আব্দুল কাদের ও রাজু মোল্লাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চুরি হওয়া টাকার মধ্যে ৩ লাখ ৯৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়। এবং চুরিকরা টাকা দিয়ে কেনা ১ লাখ ৭১ হাজার টাকা মূল্যের একটি নতুন ইজিবাইক জব্দ করা হয়েছে। আটক তিনজনই চুরির কথা স্বীকার করেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »