মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:১০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মণিরামপুরে মামুন হত্যার অভিযোগে ১০ জনকে আসামি করে আদালতে মামলা

মণিরামপুরে মামুন হত্যার অভিযোগে ১০ জনকে আসামি করে আদালতে মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে মণিরামপুর উপজেলার খোজালিপুর গ্রামের যুবক মামুন হত্যার অভিযোগে চার মাস পর ১০ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। বুধবার নিহতের পিতা মশিয়ার রহমান বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযেগটি গ্রহণ করে ২৭জুন শুনানি শেষে আদেশের জন্য দিন ধার্য করেছেন।
আসামিরা হলো মণিরমাপুরের কদমবাড়িয়া গ্রামের ইসলামের ছেলে আরমান, খোজালিপুর গ্রামের সানাউল্লাহ মোড়লের ছেলে আনিসুল, মোহাম্মদের ছেলে আইয়ুব সরদার, জহর আলীর ছেলে সোবহান, শুকুর মোড়লের ছেলে ইলিয়াস, নজরুল ইসলামের ছেলে ইমন, গনি সরদারের ছেলে আলমগীর, লতিফ সরদারের ছেলে শাহাজান, বাকশপোল গ্রামের আনিমউদ্দিনের ছেলে ইনামুল ও রউফের চেলে রবিউল।
মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম দিক থেকে আসমিরা মামুনকে দেখা মাত্র অজানা কারনে তাড়া করত। বিষয়টি তার পিতার নজরে আসলে গন্যমান্য ব্যক্তিদের জানিয়ে তাড়া করতে নিষেধ করেন। গত ১৬ ফেব্রুয়ারি আসামি আরমান একটি গুরুত্বপূর্ণ কথা আছে বলে মামুনের পিছু নিয়েছিল। পরদিন রাতে মামুন বাড়িতে ছিল। রাত সাড়ে ১০ টার দিকে আরমান বাড়িতে এসে মামুনকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ির সকলে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে আনিসুল বাড়িতে এসে মামুন দক্ষিন পাড়া মসজিদের সামনে পড়ে আছে, তাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যেতে বলে। এ সংবাদ শুনে বাড়ি সকলে ঘুম থেকে উঠে মসজিদের সামনে যেয়ে দেখে গুরুতর আহত ক্ষতবিক্ষত অবস্থায় মামুন পড়ে আছে। আনিসুল তাদের সাথে ঘটনাস্থলে যেয়ে দ্রুত তাকে নিয়ে যেতে বলে, অন্যথায় মামুনকে ইটের ভাটার মধ্যে পুড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে পুলিশকে সংবাদ দিলে সকালে এসে মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এব্যাপারে মামলা করার কথা বলে এটি কাগজে স্বাক্ষর নিয়েছিল পুলিশ। পরে এব্যাপারে থানায় অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »