মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
জাগরণী চাক্র ফান্ডেশন হাসপাতাল প্রকল্প ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঢাকা ধানমন্ডির ব্লচ আর্কিটেক্টের চীফ আর্কিটেক্ট জাহিদুল ইসলামের বিরুদ্ধে মামলা

জাগরণী চাক্র ফান্ডেশন হাসপাতাল প্রকল্প ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঢাকা ধানমন্ডির ব্লচ আর্কিটেক্টের চীফ আর্কিটেক্ট জাহিদুল ইসলামের বিরুদ্ধে মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঢাকা ধানমন্ডির ব্লচ আর্কিটেক্ট চীফ আর্কিটেক্ট মোহাম্মদ জাহিদুল ইসলামের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার যশোরের জাগরণী চক্র ফাউন্ডেশনের সিনিয়র সহকারী পরিচালক (প্রশাসন ও মানব সম্পদ) আব্দুল জলিল খান বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম পিবিআইকে অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন । আসামি জাহিদুল ইসলাম ঢাকা নিউমার্কেট সেন্ট্রাল রোডের ৮২ নম্বর বাসার বাসিন্দা।
মামলার অভিযোগে জানা গেছে, আসামি জাহিদুল ইসলাম জাগরণী চাক্র ফান্ডেশনের হেড অফিসের বিল্ডিং কনস্ট্রাকশন প্রকল্পের চীফ আর্কিটেক্ট হিসিবে কাজ করার সুবাদে পরিচয়। জাগরণী চক্র ফাউন্ডেশনের নামে ৫শ’ বেড হাসপাতাল, মেডিকেল কলেজ ও নার্র্র্সিং ইনিস্টিটিউট তৈরীর পরিকল্পনা গ্রহণ করে। এরপর বিদেশি বিনিয়োগ ও নির্মাণ কাজে সহযোগিতার জন্য আসামির সাথে ২০১৯ সালের ২৮ মার্চ জাগরণী চক্র ফাউন্ডেশন চুক্তি বদ্ধ হয়। আসামি ১২০ মিলিয়ন ইউএস ডলার বিদেশি বিনিয়োগকারী সংস্থার কাছ থেকে এনে দেয়ার আশ্বাস দেন। ওই বছরের ১৩ এপ্রিল চুক্তি অনুযায়ী আসামিকে কাজের জন্য অগ্রিম তিন কোটি টাকার চেক দিলে আসামি টাকা উত্তোলন করে নেন। এরপর আসামি ভুয়া বিদেশি বিনোয়গকারীদের সাথে কথা হয়েছে বলে ফাউন্ডেশনকে মিথ্যা আশ্বাস দিয়ে সময় ক্ষেপন করতে থাকেন। একপর্যায়ে আসামি সাথে ফাউন্ডেশনে কর্মকর্তারা কথা বলে টাকা ফেরত দেয়ার অনুরোধ করেন। এরপর আসামি টাকা না দেয়ায় চিঠি ও ফোনে কথা বললেও টাকা দেননি। চলতি বছরের ২৬ এপ্রিল ঢাকার ধানমন্ডি অফিসের ঠিকানায় যেয়ে অফিসের কোন অস্তিত্ব খুজে পাওয়া যায়নি। ১৫ মে আসামি জাহিদুল ইসলামের সাথে ফোনে কথা বলে টাকা ফেরত চাইলে তিনি দিতে অস্বীকার করেন। অবশেষে টাকা আদায়ে ব্যর্থ হয়ে জাগরণী চক্র ফান্ডেশনের পক্ষে এ মামলা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »