মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নেত্রকোনার কেন্দুয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন এমপি অসীম কুমার উকিল

নেত্রকোনার কেন্দুয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন এমপি অসীম কুমার উকিল

দিলীপ কুমার দাস:

 

নেত্রকোনার কেন্দুয়ায় রবিবার সকালে বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কেন্দুয়া- আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে পাঠিয়েছেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না। আপনাদের যার যা সহযোগিতা প্রয়োজন সব পাবেন। বন্যার্ত মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবেন। এ সময় উপস্থিত ছিলেন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞাসহ আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। গত কয়েক দিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলের কারনে কেন্দুয়ায় বন্যা পরিস্থিতি ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। এতে উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে মোজাফফরপুর,চিরাং,কান্দিউড়া ও নওপাড়া চারটি ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের মানুষ পানিবন্দী হয়ে পড়েছে। সাইডুলি নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »