মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:১০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

চট্টগ্রাম ব্যুরো প্রধান, তহিদুল ইসলাম রাসেল:

দেশচিন্তা আয়োজনে আলোকিত বাবা সম্মাননা আজ ১৯ জুন রবিবার বিকেল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমীর আর্ট গ্যালারি হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নাট্যজন ও সাংবাদিক সজল চৌধুরী সভাপতিত্বে উদ্ভোধক ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, সাতকানিয়া পৌর মেয়র ও চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবয়ের, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট বাসন্তী প্রভা পালিত, সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট লায়ন এ কে জাহেদ চৌধুরী, বঙ্গবন্ধু মহিলা পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক জীবন আরা বেগম। আলোকিত বাবারা হলেন মাষ্টার আব্দুল মাবুদ (সাতকানিয়া), মরহুম হাজী ছালেহ আহমদ খলীফা (পটিয়া), আব্দুল গোফরান (নোয়াখালী), মরহুম খোরশেদুল হক চৌধুরী (ফটিকছড়ি), মরহুম শামশুল আলম (পটিয়া), পণ্ডিত নিরোধ বরন (পটিয়া)।
দেশচিন্তা সম্পাদক ইমরান সোহেলের তত্বাবধানে ও ললিতকলা একাডেমীর পরিচালক সুপর্ণা মুৎসুদ্দির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোকচিত্রী ওচমান জাহাঙ্গীর, ডাঃ লায়ন বরুণ কুমার আচার্য্য, আসিফ ইকবাল, কবি বিবি ফাতেমা, জামাল, বিবি আয়েশা, জাফর প্রমুখ। গান পরিবেশন করেন গণসংগীত শিল্পী হানিফুল ইসলাম চৌধুরী, উষ্মী তালুকদার, চয়ন বড়ুয়া, আবৃত্তি করেন হামিদ হোসাইন, নৃত্য পরিবেশন করেন পারমিতা কর বৃষ্টি, ঐশী, গৌরী ললিতকলা একাডেমীর শিল্পীবৃন্দ বৃন্দ আবৃত্তি করেন।
বক্তারা বলেন বাবা হচ্ছে সন্তানের প্রাণ যার অবদান অনস্বীকার্য। পৃথিবীতে মা-বাবা হলো সন্তানের প্রাণ। তাদের অবদান না থাকলে কখনোই সন্তানের ভবিষ্যৎ ভালো হত না। একটি পরিবারের উজ্জ্বল আলোকিত করেন মা-বাবারা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »